তর্কে জড়িয়ে স্ত্রীকে কোপানোর পর ফাঁস দিল স্বামী

তর্কে জড়িয়ে স্ত্রীকে কোপানোর পর ফাঁস দিল স্বামী

অনলাইন ডেস্ক

নরসিংদী পারিবারিক বিরোধের জের ধরে স্ত্রীকে কুপিয়ে আত্মহত্যা করেছেন এক ব্যক্তি। নরসিংদী সদর মডেল থানার উপ-পুলিশ পরিদর্শক শাহীন আহমেদ জানান, বুধবার (৩১ মে) সকালে পৌর শহরের কাউরিয়া পাড়া এলাকায় এ ঘটনা ঘটে।

নিহতের নাম আক্তার হোসেন (৩৫)। তিনি নরসিংদীর টাওয়াদী দাশপাড়া এলাকার মলিন মিয়ার ছেলে।

স্ত্রীর নাম বৃষ্টি আক্তার শিল্পী (২৫)। তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় পাঠানো হয়েছে।

স্থানীয় এলাকাবাসী ও পুলিশ জানায়, নিহত আকতার হোসেন প্রায় আট বছর আগে তার দ্বিতীয় স্ত্রী মাহমুদ আক্তার বৃষ্টির সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন। এরপর থেকে নরসিংদী পৌর এলাকার এই বাড়িটিতে বসবাস করতেন।

প্রতিদিনের ন্যায় বুধবার সকালে বাজার করে বাড়ি ফিরেন আক্তার হোসেন। এ সময় পারিবারিক কলহের জের ধরে তর্কে জরায় স্বামী-স্ত্রী। পরে উত্তেজিত হয়ে স্ত্রীকে ধারাল ছুরি দিয়ে আঘাত করে আক্তার হোসেন। এ সময় বৃষ্টিকে নিহত আকতার হোসেনের পূর্বের সংসারের মেয়ে উদ্ধার করে নরসিংদী সদর হাসপাতালে নিয়ে যায়। পরে সেখানে বৃষ্টি মারা গেছেন ভেবে বাড়িতে থাকা স্বামী আকতার হোসেন তার রুমের সিলিং ফ্যানের সঙ্গে ফাঁস নিয়ে আত্মহত্যা করেন।

দুপুরে খবর পেয়ে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নরসিংদী সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে বলে জানিয়েছেন উপ-পুলিশ পরিদর্শক শাহীন আহমেদ। এছাড়া পাশাপাশি গুরুতর আহত বৃষ্টিকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় পাঠানো হয়েছে বলে জানান তিনি।

news24bd.tv/তৌহিদ

এই রকম আরও টপিক