বিএনপি নেতা খায়রুল কবির খোকনের বাড়িতে আগুন

সংগৃহীত ছবি

বিএনপি নেতা খায়রুল কবির খোকনের বাড়িতে আগুন

অনলাইন ডেস্ক

নরসিংদীতে বিএনপির যুগ্ম মহাসচিব ও জেলা বিএনপির আহ্বায়ক খায়রুল কবীর খোকনের বাসভবনে আগুন দিয়েছে দুর্বৃত্তরা। বুধবার (৩১ মে) বিকেল ৫টার দিকে সদর উপজেলার চিনিশপুরে খায়রুল কবীর খোকনের বাসভবনে এ অগ্নিসংযোগের ঘটনা ঘটে। বাড়িটি নরসিংদী জেলা বিএনপির অস্থায়ী কার্যালয় হিসেবে ব্যবহৃত হয়।

নরসিংদী ফায়ার সার্ভিসের স্টেশন কর্মকর্তা আব্দুল মান্নান আনসারী আগুনের ঘটনার তথ্য নিশ্চিত করেন।

প্রত্যক্ষদর্শী ও ফায়ার সার্ভিস সূত্রে জানা যায়, বুধবার বিকেল পৌনে ৫টার দিকে একটি মাইক্রোবাসে করে ১০ থেকে ১২ জন দূর্বৃত্ত খায়রুল কবির খোকনের বাড়ির সামনে আসে। এ সময় তারা গাড়ি থেকে নেমে বাড়ির ভেতর পেট্রোল বোমা বিস্ফোরণ ঘটায়। ভয়ে বাড়ির কেয়ারটেকার পালিয়ে যান। পরে দুর্বৃত্তরা বাড়ির ফটক ভেঙে ভেতরে প্রবেশ করে দোতলায় উঠে প্রথমে পশ্চিম পাশের কক্ষটিতে অগ্নিসংযোগ ঘটায়।

পরে প্রতিটি কক্ষে আগুন দিয়ে পালিয়ে যায়। স্থানীয়রা ফায়ার সার্ভিসকে খবর দিলে নরসিংদী ফায়ার সার্ভিসের একটি ইউনিট ঘটনাস্থলে উপস্থিত হয়ে আধা ঘণ্টার চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনে।

নরসিংদী ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার আব্দুল মান্নান আনসারী বলেন, ‘আমরা বিকেল সোয়া ৫টার দিকে খবর পাই। ২০ মিনিটের মধ্যে ঘটনাস্থলে উপস্থিত হয়ে আগুন নিয়ন্ত্রণে কাজ শুরু করি। যেসময় ঘটনাস্থলে আসি তখন ঘরের প্রতিটি কক্ষে আগুন জ্বলছিল। আমরা প্রায় আধা ঘণ্টার প্রচেষ্টায় আগুন নেভাতে সক্ষম হই। এছাড়া বাড়িতে ঢোকার সময় আমরা নিচে অবিস্ফোরিত অবস্থায় দুটি ককটেল পাই। তবে ককটেল বিস্ফোরণে এই অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে নাকি আগুন দেওয়া হয়েছে তা আমরা জানতে পারিনি। তা খতিয়ে দেখা হচ্ছে। ’

news24bd.tv/aa