ওয়াটারএইডে চাকরি, বেতন এক লাখ ২০ হাজারের বেশি

প্রতীকী ছবি

ওয়াটারএইডে চাকরি, বেতন এক লাখ ২০ হাজারের বেশি

অনলাইন ডেস্ক

সম্প্রতি নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে আন্তর্জাতিক সংস্থা ওয়াটারএইড বাংলাদেশ। প্রতিষ্ঠানটি ঢাকা অফিসে কর্মী নিয়োগ দেবে। আগ্রহী প্রার্থীদের অনলাইনে আবেদন করতে হবে।

পদের নাম: কো-অর্ডিনেটর-রিসার্চ অ্যান্ড নলেজ ম্যানেজমেন্ট

পদসংখ্যা:

যোগ্যতা: এনভায়রনমেন্টাল সায়েন্স/ডিজাস্টার ম্যানেজমেন্ট/জিওগ্রাফি/অর্থনীতি/সমাজবিজ্ঞান/নৃ-বিজ্ঞান বা এ ধরনের বিষয়ে স্নাতকোত্তর বা সমমানের ডিগ্রি থাকতে হবে।

কোনো প্রতিষ্ঠানে রিসার্চ, নলেজ ম্যানেজমেন্ট ও লার্নিং বিভাগে অন্তত ছয় বছরের চাকরির অভিজ্ঞতা থাকতে হবে। কোনো পিয়ার রিভিউড জার্নালে কোনো প্রকাশনা থাকলে অগ্রাধিকার দেওয়া হবে। কোয়ানটিটেটিভ ও কোয়ালিটেটিভ রিসার্চ মেথডোলজি জানতে হবে। স্টাডি ডিজাইন, ডাটা কালেকশন, ডাটা অ্যানালাইসিসে ভালো ধারণা থাকতে হবে।
এমএস অফিসসহ এসপিএসএস, জিআইএস, ডাটা ভিজ্যুয়ালাইজেশন সফটওয়্যার ও এনভিভোর কাজ জানতে হবে। যোগাযোগে দক্ষ হতে হবে। সমস্যা সমাধানের দক্ষতা থাকতে হবে। ফিল্ড ভিজিটের মানসিকতা থাকতে হবে।

চাকরির ধরন: তিন বছরের চুক্তিভিত্তিক (নবায়নযোগ্য)

কর্মস্থল: ঢাকা

কর্মঘণ্টা: সপ্তাহে ৩৭.৫ ঘণ্টা

বেতন ও সুযোগ-সুবিধা: মাসিক বেতন ১,২৩,৫০০ টাকা। এ ছাড়া প্রতিষ্ঠানের নীতিমালা অনুযায়ী উৎসব বোনাস, প্রভিডেন্ট ফান্ড, গ্র্যাচুইটি, জীবনবিমা, স্বামী/স্ত্রী-সন্তানের চিকিৎসা সুবিধাসহ মোবাইল ফোনের বিল দেওয়া হবে। সপ্তাহে দুই দিন ছুটির সুযোগ আছে।

যেভাবে আবেদন

আগ্রহী প্রার্থীদের ওয়াটারএইড বাংলাদেশের চাকরিসংক্রান্ত ওয়েবসাইটের এই লিংক থেকে নিয়োগসংক্রান্ত বিস্তারিত তথ্য জেনে Apply Now-এ ক্লিক করে আবেদন করতে হবে।

আবেদনের শেষ তারিখ: ১৪ জুন ২০২৩।