ভিডিও ফাঁসে সুনেরাহ'র পর এবার কাকে দায়ী করলেন পরীমনি?

ভিডিও ফাঁসে সুনেরাহ'র পর এবার কাকে দায়ী করলেন পরীমনি?

অনলাইন ডেস্ক

অভিনেতা শরীফুল রাজের ফেসবুকে কিছু ছবি ও ভিডিও ফাঁসের বিষয়ে অভিনেত্রী সুনেরাহকে দায়ী করেছিলেন রাজের স্ত্রী অভিনেত্রী পরীমনি। তবে এবার সুর পাল্টালেন তিনি। সুনেরাহ নয়, ভিডিও ফাঁসে অন্যকেউ জড়িত বলে দাবি এই অভিনেত্রীর।

সোমবার রাতে অভিনেতা শরীফুল রাজের ফেসবুকে অভিনেত্রী তানজিন তিশা, নাজিফা তুষি ও সুনেরাহ বিনতে কামালের কিছু ছবি ও ভিডিও ক্লিপ ফাঁস হয়।

১৮ মিনিটের মাথায় সেসব ছবি ও ভিডিও রাজের ফেসবুক থেকে সরিয়ে নেওয়া হয়। তবে তার আগেই তা ফেসবুকে নানা গ্রুপে ছড়িয়ে পড়ে।

ভাইরাল হয় সেসব ভিডিও ও ছবি। কিন্তু এসব ছবি, ভিডিও কে ফাঁস করেছেন, তা নিয়ে কয়েক দিন ধরে চলছে নানা জল্পনা–কল্পনা।

আসলে কে ফাঁস করেছেন এসব ভিডিও ও ছবি?

ভিডিও ফাঁস পরপরই ওই ঘটনায় সুনেরাহকে দায়ী করেন পরীমনি। গণমাধ্যমে সুনেরাহর নাম উল্লেখ করে বক্তব্যও দিয়েছেন তিনি। এখন তাঁর বক্তব্য পাল্টে গেছে। তিনি এখন ছবি ও ভিডিও ফাঁসের ঘটনার জন্য রাজের পরিবারের কোনো এক সদস্যকে দোষারোপ করছেন। তবে স্পষ্ট করে বলেননি কে সেই ব্যক্তি।

ছবি ও ভিডিও ফাঁসের ওই ঘটনায় সুনেরাহ ও তানজিন তিশা মামলা করবেন বলে গণমাধ্যমকে জানিয়েছেন। অন্যদিকে অভিনেতা শরিফুল রাজ জানিয়েছেন, মামলা করলেই বেরিয়ে আসবে আসল কালপ্রিট কে। মামলার তদন্তে যার নাম আসবে, তা তিনি মেনে নেবেন বলেও জানিয়েছেন।

পরীমনির নাম এলে তখন কী করবেন —এমন প্রশ্নে রাজ বলেন, ‘এটি তো এখনই বলা যাচ্ছে না। আগে মামলা হোক। মামলার পর তদন্তে যদি বের হয়, হবে। সবাই তখন দেখবে, ঘটনাটি কে ঘটিয়েছে। পরীর নাম যদি সত্যিই আসে, তখন তো আমার খারাপ লাগার কথা নয়। সবার আগে সত্য উদঘাটন হোক। ’

news24bd.tv/FA

এই রকম আরও টপিক