মেসির বিদায়ের ঘোষণায় ইনস্টাগ্রামে ফলোয়ার কমছে পিএসজির

সংগৃহীত ছবি

মেসির বিদায়ের ঘোষণায় ইনস্টাগ্রামে ফলোয়ার কমছে পিএসজির

অনলাইন ডেস্ক

চলতি মৌসুমেই পিএসজি থেকে বিদায় নেবেন মেসি- এমন ঘোষণার পর থেকেই ইনস্টাগ্রামে ক্লাবটির অনুসারীর সংখ্যা কমছে হুহু করে। গত শনিবার (৩ জুন) পিএসজির হয়ে মেসির শেষ ম্যাচের পর ইনস্টাগ্রামে পিএসজির অনুসারী কমেছে ১১ লাখ।

বার্সেলোনার সঙ্গে ২১ বছরের সম্পর্ক ছিন্ন করে ২০২১ সালে ফরাসি ক্লাব পিএসজিতে যোগ দিয়েছিলেন লিওনেল মেসি। ক্লাবটিতে যোগ দেয়ার পর বিশ্বজুড়ে পিএসজির ফলোয়ার বাড়তে থাকে বিদ্যুতের গতিতে।

তবে ফরাসি ক্লাবটিতে ঠিক মানিয়ে নিতে পারেননি আর্জেন্টিনার হয়ে ২০২২ সালে বিশ্বকাপ জেতা এই ফুটবলার।

যদিও চলতি মৌসুমে সব টুর্নামেন্ট মিলিয়ে ২১ গোল করেছেন মেসি। তবে ক্লাবের সঙ্গে তার বোঝাপড়া তেমনটা ভালো ছিল না। ফলে পিএসজির সঙ্গে চুক্তির মেয়াদ শেষ হওয়ার পর আর নতুন চুক্তিতে এগোয়নি মেসি।

এদিকে মেসির ক্লাব ছাড়ার কথা শুনেই সামাজিক যোগাযোগমাধ্যম ইনস্টাগ্রামে পিএসজির অনুসারী কমতে থাকে। এ প্রতিবেদন লেখা পর্যন্ত ইনস্টাগ্রামে পিএসজির ফলোয়ার ৬৮ দশমিক ৮ মিলিয়ন, যা দুদিন আগেও ছিল ৬৯.৯ মিলিয়ন।

এদিকে লিগের শেষ ম্যাচে মেসিকে জয় উপহার দিতে পারেনি পিএসজি। নিজেদের শেষ ম্যাচে ক্লেমন্তের বিপক্ষে ৩-২ গোলে হেরেছে মেসিদের ক্লাব পিএসজি। একটি করে গোল করেন কিলিয়ান এমবাপ্পে ও সার্জিও রামোস। মেসি শেষ ম্যাচে গোল না পেলেও পিএসজির হয়ে নিজের শেষ ম্যাচে গোল পেয়েছেন স্প্যানিশ ডিফেন্ডার রামোস। ২০২১ সালে তিনিও ফরাসি ক্লাবটিতে যোগ দিয়েছিলেন রিয়াল ছেড়ে।  

news24bd/ARH