নির্বাচনে কেয়ারটেকার সরকারের কোনো সুযোগ নেই: শাহজাহান খান

সংগৃহীত ছবি

নির্বাচনে কেয়ারটেকার সরকারের কোনো সুযোগ নেই: শাহজাহান খান

মাদারীপুর প্রতিনিধি

বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও মাদারীপুর-২ আসনের সংসদ সদস্য শাজাহান খান এমপি বলেছেন, বিশ্বের বিভিন্ন দেশে সংবিধান অনুযায়ী গণতান্ত্রিক পন্থায় যেভাবে নির্বাচন অনুষ্ঠিত হয়, বাংলাদেশেও সেভাবেই নির্বাচন অনুষ্ঠিত হবে। আগামী নির্বাচন সুষ্ঠু ও শান্তিপূর্ণ হবে। শেখ হাসিনা রাষ্ট্র পরিচালনা করবে এবং নির্বাচন পরিচালনা করবে নির্বাচন কমিশন।  

শুক্রবার (৯জুন) সকালে মাদারীপুর জেলা শিল্পকলা একাডেমিতে জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি সপ্তাহের উদ্বোধনকালে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে এ মন্তব্য করেন তিনি।

তিনি বলেন, নির্বাচনে কেয়ারটেকার সরকারের কোনো সুযোগ নেই। সংবিধানেও নেই আর বিশ্বের কোথাও নেই। তারা যে আশা করুক না কেন সে আশায় কখনো নিবার্চন হবে না। নির্বাচন যথারীতি যথাসময়ে সংবিধান অনুসারেই হবে।

সংবিধান অনুসরণ ছাড়া কোনো সরকার নিবার্চান করতে পারবে না।

আওয়ামী লীগের এই নেতা সম্প্রতি যুক্তরাষ্ট্রের ভিসানীতি নিয়ে বিএনপির উদ্দেশ্যে বলেন, বিএনপি ভেবেছিলো যুক্তরাষ্ট্রের ভিসানীতি আওয়ামী লীগের উপর খুব চাপ সৃষ্টি করবে। কিন্তু সেই চাপ যে বিএনপির উপরেও পড়বে তা তারা ভাবেনি। তাদের আশায় এখন গুড়েবালি। তাদের আশা কখনো পূর্ণ হবে না।

শিল্পকলা একাডেমিতে জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি সপ্তাহের উদ্বোধনকালে উপস্থিত ছিলেন, জেলা প্রশাসক মারুফুর রশিদ খান, পুলিশ সুপার মাসুদ আলম, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) সাইফুল ইসলাম,সহকারী কমিশনার ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট (আইসিটি) মাহমুদুল হাসান, পৌর মেয়র খালিদ হোসেন ইয়াদ ও অন্যান্যরা।

news24bd.tv/SHS