নেচে ডিভোর্সের আনন্দ উদযাপন করলেন রাখি সাওয়ান্ত (ভিডিও)

সংগৃহীত ছবি

নেচে ডিভোর্সের আনন্দ উদযাপন করলেন রাখি সাওয়ান্ত (ভিডিও)

অনলাইন ডেস্ক

বলিউড অভিনেত্রী রাখি সাওয়ান্ত। আদিল দুরানিকে বিয়ে করার ধর্মান্তরিতও হন এই অভিনেত্রী। নিজের নাম পরিবর্তন করে রাখেন রাখি সাওয়ান্ত ফাতিমা। কিন্তু বছর না ঘুরতেই রাখির করা মামলায় জেল খাটছেন আদিল! এর মধ্যে নিজেদের ডিভোর্স উদযাপন করেন অভিনেত্রী।

এমন একটি ভিডিও সামাজিক মাধ্যমে ভাইরাল হয়েছে। ভিডিওতে দেখা যায়, রাস্তায় দাঁড়িয়ে আছেন রাখি সাওয়ান্ত। তার পরনে লাল রঙের লেহেঙ্গা। মাথায় টিকলি, গলায় নেকলেস।

ক্যামেরার সামনে দাঁড়িয়ে রাখি বলেন- 'আদিলের সঙ্গে অবশেষে বিচ্ছেদ হচ্ছে। এটা আমার ব্রেকআপ পার্টি'। এ কথা শেষ করেই পাশে দাঁড়িয়ে থাকা ঢোল বাদকদের বলেন ‘স্টার্ট’। তারপর নাচতে থাকেন এই অভিনেত্রী।

নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে শেয়ার করা বেশ কয়েকটি ভিডিওতে এ দৃশ্য দেখা যায়। ভাইরাল হয়েছে এসব ভিডিও।

গত ৬ ফেব্রুয়ারি রাতে মুম্বাইয়ের ওশিওয়ারা থানায় স্বামী আদিলের বিরুদ্ধে মামলা করেন রাখি সাওয়ান্ত। তারপর পুলিশ আদিলের বিরুদ্ধে আইপিসি ধারা ৪৯৮ (এ), ৩৭৭ যুক্ত করেন। বিকৃত যৌনাচার, শারীরিক নির্যাতন, পরকীয়া, অর্থ-গহনা চুরি এবং পণ নেওয়ার অভিযোগ তুলেছেন রাখি।  

পুলিশের তথ্যানুসারে, ২০২২ সালের জানুয়ারি মাসে পরিচয় আদিল ও রাখির। এরপর একসঙ্গে একটি বিজনেস অ্যাকাউন্ট খুলেন দুজনে। নতুন গাড়ি কেনার জন্য ২০২২ সালের জুন মাসে ওই অ্যাকাউন্ট থেকে ১ কোটি ৫০ লাখ রুপি তুলে নেন আদিল।

ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন।

news24bd.tv/TR