গ্রেপ্তার এড়াতে ফ্রিজারে যুবক, অতঃপর ফ্রিজ খুলতে না পেরে..

সংগৃহীত ছবি

গ্রেপ্তার এড়াতে ফ্রিজারে যুবক, অতঃপর ফ্রিজ খুলতে না পেরে..

অনলাইন ডেস্ক

পুলিশের চোখ ফাঁকি দিয়ে গ্রেপ্তার এড়াতে একটি পরিত্যক্ত বাড়ির চেস্ট ফ্রিজারে লুকিয়ে ছিলেন এক যুবক। তবে সেখান থেকে আর বের হতে পারিনি।

সংবাদমাধ্যম স্কাই নিউজকে পুলিশ জানিয়েছে, ওই যুবকের নাম ব্রেন্ডন লি বাসম্যান। গত ২৬ জুন মিনেসোটার একটি পরিত্যক্ত বাড়ির চেস্ট ফ্রিজার থেকে তার মরদেহ উদ্ধার করা হয়।

তার বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারি ছিল। গ্রেপ্তার এড়াতে গা-ঢাকা দিয়ে বেড়াচ্ছিলেন তিনি। পুলিশকে দেখেই ওই পরিত্যক্ত বাড়ির ফ্রিজারে গিয়ে লুকিয়ে ছিলেন তিনি। তবে সেখান থেকে আর বের হতে পারেননি।
সেটির ভেতর আকটে পড়ে তার মৃত্যু হয়।

গত মাসে ওই যুবকের মরদেহ উদ্ধারের পর তা ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছিল। সেই রিপোর্ট হাতে পাওয়ার পর মঙ্গলবার মিনেসোটা পুলিশ জানিয়েছে, যুবকের মরদেহে কোনো আঘাতের চিহ্ন পাওয়া যায়নি। ওই ফ্রিজে আটকে পড়েই তার মৃত্যু হয়েছে।  

মিনেসোটা পুলিশ জানিয়েছে, ফেব্রুয়ারি থেকেই ওই বাড়িটি পরিত্যক্ত অবস্থায় পড়েছিল। গত এপ্রিল মাস থেকে বাড়িটির বিদ্যুৎ বিচ্ছিন্ন করে দেওয়া হয়েছিল। যে চেস্ট ফ্রিজারে ব্রেন্ডনের মরদেহ পাওয়া গিয়েছে, সেটি পুরোনো মডেলের হওয়ায় তা ভেতর থেকে খোলা যায় না। ফ্রিজারে ঢোকার পর একটি লোহার রড় দিয়ে সেটি খোলার চেষ্টা করা হয়েছিল বলে মনে করেছেন তদন্তকারীরা। তবে পুরোনো মডেলের হওয়ায় ফ্রিজারটি ভেতর থেকে খুলতে পারেননি ব্রেন্ডন।

News24bd.tv/aa