নিখোঁজের ১১ ঘণ্টা পর ডোবায় মিললো শিশুর মরদেহ

সংগৃহীত ছবি

নিখোঁজের ১১ ঘণ্টা পর ডোবায় মিললো শিশুর মরদেহ

ঝিনাইদহ প্রতিনিধি

ঝিনাইদহের শৈলকুপায় জান্নাতি খাতুন (৬) নামের এক শিশু নিখোঁজের ১১ ঘণ্টা পর বাড়ির পাশের ডোবা থেকে লাশ উদ্ধার করা হয়েছে। সোমবার (১২ সেপ্টেম্বর) রাত ১০টার দিকে উপজেলার নিত্যানন্দনপুর ইউনিয়নের বাগুটিয়া গ্রামে এ ঘটনা ঘটে।  

জান্নাতি খাতুন বাগুটিয়া গ্রামের খোকন ভূঁইয়ার কন্যা। শিশুটি দুপুর ১২টার দিকে স্কুল থেকে বাড়ি ফিরে রাস্তার ধারে সোনপাপড়ি কিনতে গিয়ে নিখোঁজ হয়।

খোঁজাখুঁজির পর তাকে পাওয়া না গেলে বিকালে শৈলকুপা থানায় একটি জিডি করেন শিশুটির পিতা।  

পরিবারের অভিযোগ শিশুটিকে ধর্ষণের পর হত্যা করে ডোবায় ফেলে দেওয়া হয়েছে।  

শিশুটির পিতা খোকন ভূঁইয়া বলেন, আমার কন্যা জান্নাতি সোমবার ১২টার দিকে স্কুল থেকে বাড়ি ফেরে। বাড়ি ফিরে সে রাস্তার ধারে সনপাপড়ি কিনতে যায়।

এরপর জান্নাতি আর বাড়ি ফিরে আসেনি। বাড়ির পাশের বিভিন্ন পুকুরে সারাদিন তাকে খোঁজাখুঁজির পর পাওয়া না গেলে শৈলকুপা থানায় একটি জিডি করি। হঠাৎ রাত ১০টার দিকে জান্নাতির মরদেহ পুকুরে ভাসতে দেখা যায়।

তিনি আরও বলেন, পুকুর থেকে উদ্ধারের পর দেখা যায় তার ডান হাতে ধারালো অস্ত্রের আঘাত রয়েছে। শিশুটির পিতার অভিযোগ তাকে ধর্ষণের পর হত্যা করে লুকিয়ে রাখা হয়। এরপর রাতের যেকোনো সময় ডোবায় ফেলে দেওয়া হয়।

এ ব্যাপারে শৈলকুপা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আমিনুল ইসলাম জানান, বাগুটিয়া গ্রামের ডোবা থেকে জান্নাতি নামের এক শিশুর মরদেহ উদ্ধার করা হয়েছে। তার হাতে ধারালো অস্ত্রের আঘাতের চিহ্ন রয়েছে। এ ঘটনায় পুলিশের পক্ষ থেকে তদন্ত চলমান রয়েছে।

news24bd.tv/আইএএম