সড়ক দুর্ঘটনার শিকার অভিনেত্রী তানজিন তিশা

সংগৃহীত ছবি

সড়ক দুর্ঘটনার শিকার অভিনেত্রী তানজিন তিশা

অনলাইন ডেস্ক

সড়ক দুর্ঘটনার শিকার হয়েছেন ছোটপর্দারা জনপ্রিয় অভিনেত্রী তানজিন তিশা। বৃহস্পতিবার (২৮ সেপ্টেম্বর) রাতে একটি ড্রাম ট্রাক তার গাড়িকে ধাক্কা দেয়। তখন গাড়ির ভেতরে ছিলেন অভিনেত্রী। তবে কোনো হতাহতের শিকার হননি তানজিন তিশা।

শুক্রবার (২৮ সেপ্টেম্বর) ফেসবুক ভেরিফায়েড পেজে দুর্ঘটনার শিকার গাড়িটির একটি ছবি পোস্ট করে দুর্ঘটনার ষিয়টি নিশ্চিত করেন এ অভিনেত্রী। ছবিতে দেখা যায়, ড্রাম ট্রাকের ধাক্কায় গাড়িটির সামনের দিকের অংশ ক্ষতিগ্রস্ত হয়েছে। তবে ঠিক কোথায় এবং কীভাবে এ দুর্ঘটনা হয়েছে, তা জানাননি তিনি।

এ অভিনেত্রী ক্যাপশনে লেখেন, ‘গত রাতটি ছিল আমার জন্য অবিস্মরণীয় এক রাত।

একটি সড়ক দুর্ঘটনার কবলে পড়েছিলাম আমি। একটি ড্রাম ট্রাক আমার গাড়িটিকে ধাক্কা দেয়। এতে দুমড়ে-মুচড়ে যায় আমার গাড়ি। এ গাড়িটি আমার খুবই প্রিয়। কেননা, খুবই কষ্টার্জিত অর্থে গাড়িটি কিনেছি আমি। গাড়ির এ ক্ষতি মেনে নেয়া আমার পক্ষে সহজ নয়। তবুও আলহামদুলিল্লাহ। ’

এরপরই শোবিজের এ তারকা নিজের শারীরিক অবস্থা জানিয়ে লেখেন, ‘আমি কিছুটা আঘাত পেয়েছি। তবে এখন ঠিক আছি। এ জন্য মহান আল্লাহর কাছে শুকরিয়া। এছাড়া যারা আমাকে ভালোবাসেন, আমার জন্য দোয়া করেন―তাদের সবাইকে ধন্যবাদ।

গত মাসের শুরুতে জ্বরে আক্রান্ত হন তানজিন তিশা। বাসাতেই চিকিৎসা নিচ্ছিলেন। পরে তার শারীরিক অবস্থার অবনতি ঘটলে হাসপাতালে ভর্তি করা হয়। সেখান থেকে সুস্থ হয়ে বাড়িতে ফেরে আবারও অভিনয় নিয়ে ব্যস্ত হয়ে পড়েছেন তিনি।  

news24bd.tv/A