ইসরায়েলে আটকে পড়া নুসরাত ভারতে ফিরেছেন

সংগৃহীত ছবি

ইসরায়েলে আটকে পড়া নুসরাত ভারতে ফিরেছেন

অনলাইন ডেস্ক

ইসরায়েলে আকস্মিক হামলা করে হামাস। গত শনিবার সকালে এই হামলা শুরু হয়। শুরুতে কিছুটা হতবাক হলেও অল্প সময়ের মধ্যে পাল্টা আক্রমণ চালায় ইসরায়েল। পাল্টাপাল্টি হামলায় প্রাণ যায় দুই পক্ষের প্রায় হাজারখানেক মানুষের।

পরদিন রোববার হামাসের বিরুদ্ধে যুদ্ধ ঘোষণা করে ইসরায়েল। এই পরিস্থিতির মধ্যে ইসরায়েল থেকে নিরাপদে ভারতে ফিরেছেন বলিউড অভিনেত্রী নুসরাত ভারুচা।

হাইফা আন্তর্জাতিক চলচ্চিত্রে উৎসবে যোগ দিতে দেশটিকে গিয়ে আটকা পড়েছিলেন নুসরাত। গতকাল রোববার মুম্বাই বিমানবন্দরে নেমেছেন নুসরাত।

তবে সংবাদমাধ্যমের সঙ্গে কোনো কথা বলেননি তিনি। বিমানবন্দর থেকে বের হওয়ার একটি ভিডিও ছড়িয়েছে সামাজিক যোগাযোগমাধ্যমে। ভিডিওতে বিপর্যস্ত লাগছিল নুসরাতকে, সজল চোখে বের হয়ে যান তিনি।  

ইসরায়েলে সংঘাতের মধ্যে টিমের সদস্যদের সঙ্গে বিচ্ছিন্ন হয়ে পড়েন নুসরাত। বিভিন্ন সংবাদমাধ্যমের খবরে তাঁর নিখোঁজের খবরও আসে, পরে তাঁকে পাওয়া যায়। এরপরই ভারতের ফ্লাইটে ওঠেন তিনি।

নুসরাত কথা না বললেও তাঁর মা তাসনিম ভারতীয় এক টেলিভিশনে জানান, ‘নুসরাত এখন নিরাপদে আছে, তাঁকে পেয়ে আমরা খুবই আনন্দিত। ’

প্রায় দুই দশক চলচ্চিত্রে অভিনয় করছেন নুসরাত ভারুচা। ২০০৬ সালে ‘সন্তোষী মা’ ছবি দিয়ে তাঁর ক্যারিয়ার শুরু হয়। ৩৮ বছর বয়সী এই অভিনেত্রীকে শেষবার ‘আকেলি’ সিনেমায় পাওয়া গেছে।

news24bd.tv/TR