‘আগামী মেগাপ্রকল্প হবে শিক্ষা ও স্বাস্থ্য খাতে’

সংগৃহীত ছবি

‘আগামী মেগাপ্রকল্প হবে শিক্ষা ও স্বাস্থ্য খাতে’

অনলাইন ডেস্ক

আগামী নির্বাচনে পুনরায় শেখ হাসিনাকে প্রধানমন্ত্রী নির্বাচিত করার ওপর তাগিদ দিয়েছেন শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি। তিনি বলেন, দেশের চলমান মেগাপ্রজেক্টগুলো শেষ হলে আগামীর মেগা প্রকল্প হবে শিক্ষা ও স্বাস্থ্য খাতে।  

শুক্রবার (১৩ অক্টোবর) দুপুরে চাঁদপুর প্রেসক্লাবের আয়োজনে জেলার সকল পর্যায়ের সংবাদিকদের অংশগ্রহণে সাংবাদিক সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন 

শিক্ষামন্ত্রী বলেন, শুধু বঙ্গবন্ধু ও শেখ হাসিনার সরকার সাংবাদিক কল্যাণ ট্রাস্টের মাধ্যমে সাংবাদিকদের অনুদান দেওয়ার উদ্যোগ চালু করেছে। এটা অন্য কোনো সরকার করতে পারেনি।

 

সমাবেশে উদ্বোধক হিসেবে উপস্থিত ছিলেন চাঁদপুরের হাজীগঞ্জ ও শাহরাস্তি আসনের সংসদ সদস্য ও মুক্তিযুদ্ধের সেক্টর কমান্ডার মেজর অবসরপ্রাপ্ত রফিকুল ইসলাম বীর উত্তম। দেশে গণমাধ্যম অনেক স্বাধীন উল্লেখ করে তিনি বলেন, ‘আজকের এই সমাবেশে উপস্থিতি দেখেই প্রমাণ হয় দেশের গণমাধ্যম বেশ স্বাধীনতা ভোগ করছে। একসময় তিনিও সাংবাদিকতার সঙ্গে জড়িত ছিলেন বলে সবাইকে স্মরণ করিয়ে দেন মহান মুক্তিযুদ্ধের এই বীর সেনা।

সংবর্ধিত অতিথি ছিলেন এফবিসিসিআই-এর পরিচালক মো. শাহাবুদ্দিন।

অনুষ্ঠানের দ্বিতীয় পর্বে প্রধান অতিথি ছিলেন জেলা পরিষদ চেয়ারম্যান ওচমান গনি পাটোয়ারী।  

চাঁদপুর প্রেসক্লাবের সভাপতি এএইচএম আহছান উল্লাহর সভাপতিত্বে আরো উপস্থিত ছিলেন, সাবেক সভাপতি জালাল চৌধুরী, শহীদ পাটোয়ারী, গিয়াসউদ্দিন মিলন, সাবেক সাধারণ সম্পাদক রহিম বাদশা, রিয়াদ ফেরদৌস, প্রেসক্লাবের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মাহবুবুর রহমান সুমন, টেলিভিশন সাংবাদিক ফোরামের সাধারণ সম্পাদক কাদের পলাশসহ সাংবাদিক, জনপ্রতিনিধি, রাজনীতিবিদ ও সুধীজনের একাংশ।

news24bd.tv/আইএএম