‌‘শেখ হাসিনা বিশ্বের শ্রেষ্ঠ প্রধানমন্ত্রী’

সংগৃহীত ছবি

‌‘শেখ হাসিনা বিশ্বের শ্রেষ্ঠ প্রধানমন্ত্রী’

অনলাইন ডেস্ক

আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এস এম কামাল হোসেন বলেছেন, শেখ হাসিনা বিশ্বের শ্রেষ্ঠ প্রধানমন্ত্রী, বিশ্বের তৃতীয় সৎ প্রধানমন্ত্রী। যারা তার বিরুদ্ধে ষড়যন্ত্র করবে, পথের কাঁটা হবে; তাদের প্রতিহত করা হবে। মির্জা ফখরুলদের ঘর থেকে বের হতে দেওয়া হবে না।  

শুক্রবার (১৩ অক্টোবর) বিকেলে নারায়ণগঞ্জের কাঁচপুরে জেলা আওয়ামী লীগ আয়োজিত শান্তি ও উন্নয়নের সমাবেশে বিশেষ অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

 

কামাল হোসেন বলেন, বিএনপির আমলে বেতন দুই হাজার টাকা করার দাবিতে গার্মেন্টস শ্রমিকরা আন্দোলন করতেন। তখন তাদের পুলিশ দিয়ে পেটানো হতো। শেখ হাসিনা সেই বেতন আট হাজার টাকা করেছেন। শেখ হাসিনার কারণেই আজ ঘরে ঘরে বিদ্যুৎ।

তিনি বাংলাদেশের অহংকার। তিনি পাঁচ কোটি লোককে ভাতা দিচ্ছেন, এক কোটি লোককে টিসিবির মাধ্যমে খাবার দিচ্ছেন। তার কারণে বাংলাদেশ আজ উন্নয়নশীল দেশে রূপান্তর হয়েছে।  

সমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।  

এছাড়াও আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য জাহাঙ্গীর কবির নামক, সাংগঠনিক সম্পাদক মির্জা আজম, নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য একেএম শামীম ওসমান, নারায়ণগঞ্জ-১ আসনের সংসদ সদস্য গোলাম দস্তগীর গাজী, নারায়ণগঞ্জ-২ আসনের সংসদ সদস্য নজরুল ইসলাম বাবু, জেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল হাই, সাধারণ সম্পাদক আবুল হাসনাত মো. শহিদ বাদল, সাবেক সংসদ সদস্য আব্দুল্লাহ আল কায়সার হাসনাত, মহানগর আওয়ামী লীগের সভাপতি আনোয়ার হোসেন, সাধারণ সম্পাদক অ্যাডভোকেট খোকন সাহা প্রমুখ উপস্থিত ছিলেন।  

news24bd.tv/আইএএম