‘বিএনপির কর্মসূচির দিন ঢাকা দখলে রাখবে আওয়ামী লীগ’

সংগৃহীত ছবি

‘বিএনপির কর্মসূচির দিন ঢাকা দখলে রাখবে আওয়ামী লীগ’

অনলাইন ডেস্ক

আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মির্জা আজম বলেছেন, আগামী ২৮ অক্টোবর বিএনপির অবরোধ কর্মসূচির দিন আওয়ামী লীগ ঢাকায় সমাবেশ করে রাজপথ দখলে রাখবে। আগামী ৪ নভেম্বর আওয়ামী লীগের ঢাকা বিভাগীয় সমাবেশ সফল করার লক্ষ্যে বৃহস্পতিবার (২০ অক্টোবর) দুপুরে নারায়ণগঞ্জ সার্কিট হাউস মিলনায়তনে জেলা ও মহানগর আওয়ামী লীগের বর্ধিত সভায় তিনি এ কথা জানান।

মির্জা আজম বলেন, ‘আওয়ামী লীগ যাতে পুনরায় ক্ষমতায় যেতে না পারে তার জন্য স্বাধীনতাবিরোধী শক্তি বিএনপি-জামায়াত চূড়ান্ত পর্যায়ে ষড়যন্ত্র করছে। স্বাধীন স্বার্বভৌম বাংলাদেশকে তারা বিদেশি শক্তির হাতে তুলে দিতে চায়।

তারা নির্বাচন করে রাষ্ট্রীয় ক্ষমতায় যেতে চায় না। শুধু জাতির পিতার কন্যা শেখ হাসিনাকে ক্ষমতাচ্যুত করে একটি অসাংবিধানিক সরকারকে ক্ষমতায় আনাই তাদের উদ্দেশ্য। ’

তিনি বলেন, ‘বিএনপি-জামায়াতের দেশবিরোধী ষড়যন্ত্র সফল হলে বাংলাদেশ প্যালেস্টাইনের মতো রাষ্ট্রে পরিণত হবে। তাই বিএনপি-জামায়াতের এই ষড়যন্ত্র প্রতিহত করতে আওয়ামী লীগ যা যা করা প্রয়োজন তাই করবে।

’ এ জন্য মির্জা আজম নেতাকর্মীদের ঐক্যবদ্ধ থাকার নির্দেশ দেন।

জেলা আওয়ামী লীগের সভাপতি আবদুল হাইয়ের সভাপতিত্বে বর্ধিত সভায় আরো বক্তব্য দেন নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য (এমপি) এ কে এম শামীম ওসমান, নারায়ণগঞ্জ-১ আসনের সংসদ সদস্য বস্ত্র ও পাট মন্ত্রী গোলাম দস্তগীর গাজী বীরপ্রতীক, নারায়ণগঞ্জ-২ আসনের সংসদ সদস্য নজরুল ইসলাম বাবু, জেলা পরিষদ চেয়ারম্যান বাবু চন্দন শীলসহ জেলা ও মহানগর আওয়ামী লীগের শীর্ষ নেতারা।

news24bd.tv/আইএএম