টগি ফান ওয়ার্ল্ডে হ্যালোইন উৎসবের আয়োজন

টগি ফান ওয়ার্ল্ডে হ্যালোইন উৎসবের আয়োজন

নিজস্ব প্রতিবেদক

রাজধানীর বসুন্ধরা সিটি কমপ্লেক্সের টগি ফান ওয়ার্ল্ডে আয়োজিত হয়েছে হ্যালোইন উৎসব। সোমবার বিকেল ৫টায় উৎসবমুখর পরিবেশে শুরু হয় এ আয়োজন।

তরুণ তরুণীদের ভৌতিক ও রোমাঞ্চকর অভিজ্ঞতা দিতে এদিন আয়োজন করা হয় 'স্পুকট্যাকুলার সোয়রে ২.০' নামে ভিন্নধর্মী এক হ্যালোইন উৎসব।

টগি ফান ওয়ার্ল্ড ও বিডি কসপ্লেয়ারের যৌথ আয়োজনে দুপুর থেকেই বিচিত্র সাজে আসতে শুরু করেন পপকালচার অনুসারী অ্যাডভেঞ্চারপ্রেমীরা।

সন্ধ্যা নামার সঙ্গে সঙ্গে টগি ফান ওয়ার্ল্ডে নেমে আসে এক ভৌতিক পরিবেশ।

আয়োজকরা জানান, স্পুকট্যাকুলার সোয়রে ২.০ দ্বিতীয় আয়োজনে কসপ্লেয়ারদের ভৌতিক উপস্থাপনার পাশাপাশি কসটিউম প্রতিযোগিতা, র‍্যাম্প শো, লাইভ ডিজে প্রোগ্রাম, বিভিন্ন ধরনের খাবারের স্টল ও রহস্যময় ফরচুন টেলার ছিল উল্লেখযোগ্য।

টগি ফান ওয়ার্ল্ডের  জনপ্রিয় গেইম 'এসকেপ রুম' কসপ্লেয়ারদের পারফর্মেন্সে বাড়তি মাত্রা যোগ করে।

উৎসব উপলক্ষ্যে বসুন্ধরা সিটি এবং বিশেষ করে টগি ফান ওয়ার্ল্ড সাজানো হয় হ্যালোইন উৎসবের আমেজে।

সন্ধ্যায় আয়োজন করা হয় মিট অ্যান্ড গ্রিট উইথ সেলিব্রেটি কসপ্লেয়ারস। এতে ভুতুড়ে বিভিন্ন পোশাক পরে বসুন্ধরা সিটির এট্রিয়াম, লেভেল ইলেভেন এবং থার্টিনে অংশ নেন বিভিন্ন সেলিব্রেটি। তারা ভিন্ন ভিন্ন কল্পচরিত্রের সাজ পোশাকে চমক দেন দর্শকদের।

হ্যালোইন কসটিউম কম্পেটিশনের বিচার কাজ পরিচালনা করেন বিশিষ্ট কসপ্লেয়ারগণ। এই আয়োজনে দুইটি ক্যাটাগরিতে কসটিউম কনটেস্ট হয়। এই প্রতিযোগিতায় অংশগ্রহণকারীদের ৩৫ হাজার টাকা সমমূল্যের পুরস্কার দেয়া হয়।

হ্যালোইন কসটিউম কম্পিটিশন এবং কসপ্লেয়ারদের সঙ্গে মিট অ্যান্ড গ্রিটের পর টগি ফান ওয়ার্ল্ডে অনুষ্ঠিত হয় লাইভ মিউজিক শো। এছাড়া টগি ফান ওয়ার্ল্ডের বিভিন্ন সেলফি বুথ এবং খাবার সাজানো হয় হ্যালোইন উৎসব মাথায় রেখে।

news24bd.tv/FA