ভোট না দিলে সবাইকে কুপিয়ে মারার হুমকি আন্ডা রফিকের

সংগৃহীত ছবি

ভোট না দিলে সবাইকে কুপিয়ে মারার হুমকি আন্ডা রফিকের

অনলাইন ডেস্ক

নারায়ণগঞ্জ-১ আসনের ১০৯ নাম্বার নাওড়া সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্র দখলের চেষ্টা করেছে আন্ডা রফিক। আজ রোববার ভোটের দিনে সকাল থেকেই আন্ডা রফিক তার ভাই চিহ্নিত সন্ত্রাসী মিজানকে নিয়ে কেন্দ্রের ভেতরে ঢুকে কেন্দ্র দখল নেয়ার চেষ্টা করে।

এসময় আন্ডা রফিক কেন্দ্রের ভেতরে গিয়ে নিজে দাঁড়িয়ে থেকে ভোটারদের নৌকায় ভোট দেওয়ার আদেশ দেন। বলেন, নৌকায় ভোট না দিলে সন্ধ্যায় সবাইকে কুপিয়ে মারা হবে।

অন্তত ১ ঘণ্টা দলবল নিয়ে কেন্দ্রের ভেতরে অবস্থান করেন তিনি। পরে সাংবাদিকদের তথ্যে পুলিশ এসে তাকে কেন্দ্র থেকে বের করে দেয়।

কেন্দ্র থেকে বের করে দেওয়া হলে পরে বিদ্যালয়ের গেটের বাইরে এলাকার চিহ্নিত সন্ত্রাসীদের নিয়ে দুপুর পর্যন্ত মহড়া দিতে থাকে সে। ফলে সকাল ৮টা থেকে ১০টা পর্যন্ত প্রায় ৫০ শতাংশ ভোট পড়লেও পরে কেন্দ্র একদম ফাঁকা হয়ে যায়।

দুপুরে জেলা প্রশাসক এসে পরিস্থিতি শান্ত করে। তবে ভোটারের সংখ্যা আর বাড়েনি। যা ১২টার পর একদম ফাঁকায় পরিণত হয়।

স্বতন্ত্রসহ অন্যান্য প্রার্থীর এজেন্টরা অভিযোগ করেন, এই কেন্দ্রে বেশিরভাগ এজেন্টদের কার্ডে কোনো ছবি নেই। তারা মূলত ভয় দেখিয়ে নৌকায় ভোট নিতেই এই প্রতারণার আশ্রয় নিচ্ছে। একজন এজেন্ট জানান, ছবি ছাড়া এজেন্টরা ভোটারের সাথে বুথের ভেতরে গিয়ে নৌকায় ভোট দিয়ে দিচ্ছে।

news24bd.tv/SHS