নোয়াখালীতে গৃহবধূ হত্যার ঘটনায় মামলা, স্বামী আটক

নোয়াখালীতে গৃহবধূ হত্যার ঘটনায় মামলা, স্বামী আটক

নোয়াখালী প্রতিনিধি

নোয়াখালীর সুবর্ণচরে গৃহবধূর দুই পা বেঁধে হত্যার ঘটনায় চরজব্বর থানায় নিহতের ছেলে শরিফ বাদী হয়ে মামলা করেছেন।  এ ঘটনায় র‌্যাব-১১ সদস্যরা গোপন সংবাদের ভিত্তিতে নিহতের স্বামী জসিম উদ্দিনকে আটক করে পুলিশে সোপর্দ করেছে।  

এর আগে দুই পা বাঁধা অবস্থায় মরদেহ খাল থেকে উদ্ধার করে পুলিশ। ওই নারীর বাম চোখে ও মাথায় আঘাতের চিহ্ন রয়েছে, নিহত বিবি হালিমা বেগম (৪৭) উপজেলার চরজব্বর ইউনিয়নের চর পানা উল্যাহ গ্রামের জসিম উদ্দিনের স্ত্রী।

শুক্রবার সন্ধ্যায় অতিরিক্ত পুলিশ সুপার (সদর, সার্কেল) মোর্তাহীন বিল্লাহ নিহতের স্বামী জসিম উদ্দিনকে আটকের বিষয়টি নিশ্চিত করে বলেন, র‌্যাব আটক করে তাদের কাছে দিয়েছে। এখন জিজ্ঞাসাবাদ চলছে।

উল্লেখ্য, বৃহস্পতিবার (১৮ জানুয়ারি) দুপুর সাড়ে ১২টার দিকে উপজেলার চর পানাউল্যাহ গ্রামের মালেক খাল থেকে ওই গৃহবধূর মরদেহ উদ্ধার করা হয়।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, নিহত ওই নারী একাই স্বামীর বাড়ি থাকতেন।

গত কয়েক বছর স্বামীর সাথে সম্পর্কের টানাপোড়েন থাকায় তার স্বামী অন্যত্র বসবাস করতেন। সপ্তাহে একবার সন্তানেরা মায়ের সাথে দেখা করতেন। প্রতিদিনের ন্যায় যথারীতি রাতে নিজের ঘরে ঘুমিয়ে পড়েন।

বৃহস্পতিবার সকাল ৮টার দিকে স্থানীয় লোকজন তার দুই পা বাঁধা মরদেহ বাড়ির পাশে মালেক খালে পড়ে থাকতে দেখে পুলিশে খবর দেয়। পুলিশ মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মরদেহ ২৫০ শয্যা বিশিষ্ট নোয়াখালী জেনারেল হাসপাতালের মর্গে পাঠায়। তার চোখে ও মাথায় আঘাতের চিহ্ন ছিল বলে জানায় পুলিশ।

news24bd.tv/তৌহিদ

এই রকম আরও টপিক