মঈন খানের মন্তব্যের জবাব দিলেন আইনমন্ত্রী

মঈন খানের মন্তব্যের জবাব দিলেন আইনমন্ত্রী

অনলাইন ডেস্ক

প্রতীক বিহীন নির্বাচন আওয়ামী লীগ সরকারের আরেকটি নৈতিক পরাজয়- বিএনপি নেতা মঈন খানের এমন মন্তব্যের জবাব দিয়েছেন আইন, বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রী অ্যাডভোকেট আনিসুল হক। তিনি বলেছেন, উপজেলা পরিষদ নির্বাচন দলীয় প্রতীক ছাড়া হওয়াটা জনগণের চাহিদা। এ জন্যই জনগণের সরকার প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা সিদ্ধান্ত নিয়েছেন। এটা হলে বাংলাদেশের জন্য ভালো হবে।

উপজেলা নির্বাচন যখন আগে হতো তখনও তো উনারা ছিলেন। বিএনপি যখন আগে দলীয় প্রতীক ছাড়া উপজেলা নির্বাচন করেছিলো তখন কি তাদের নৈতিক পরাজয় হয়েছিলো? এগুলো তাদের উদ্ভট কথা।

আজ শনিবার সকালে কসবায় বিভিন্ন উন্নয়নমূলক প্রকল্পের কাজের উদ্বোধন শেষে তিনি এ মন্তব্য করেন।

এর আগে গত মঙ্গলবার (২৩ জানুয়ারি) ঢাকা রিপোর্টার্স ইউনিটিতে (ডিআরইউ) এক আলোচনা সভায় বিএনপির স্থায়ী কমিটির সদস্য ড. আব্দুল মঈন খান বলেন, আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে নৌকা প্রতীক ব্যবহার থেকে সরে আসার সিদ্ধান্ত সরকারের আরও একটি পরাজয়।

এসময় আইন মন্ত্রণালয়ের সচিব গোলাম সারোয়ার, উপজেলা চেয়ারম্যান রাশেদুল কাওসার জীবন ও পৌর মেয়র গোলাম হাক্কানী, উপজেলা আওয়ামী লীগ সহসভাপতি কাজী আজহারুল ইসলাম, জেলা পরিষদ প্যানেল মেয়র আবদুল আজিজ, সাবেক পৌর মেয়র এমরান উদ্দিন জুয়েল, উপজেলা ভাইস চেয়ারম্যান মো. মনির হোসেন, মহিলা ভাইস চেয়ারম্যান ফারহানা সিদ্দিকী ও কুটি ইউপি চেয়ারম্যান ছাইদুর রহমান স্বপনসহ দলীয় নেতাকর্মী ও জনপ্রতিনিধিগণ উপস্থিত ছিলেন। পরে তিনি কসবা পৌরসভার বিভিন্ন প্রকল্প কাজের উদ্ভোধন করেন।

news24bd.tv/তৌহিদ

এই রকম আরও টপিক