প্রবাসে বসে ভাড়াটে সন্ত্রাসী দিয়ে স্ত্রীকে হত্যা, গ্রেপ্তার ৪

প্রবাসে বসে ভাড়াটে সন্ত্রাসী দিয়ে স্ত্রীকে হত্যা, গ্রেপ্তার ৪

প্রবাসে বসে ভাড়াটে সন্ত্রাসী দিয়ে স্ত্রীকে হত্যা, গ্রেপ্তার ৪

অনলাইন ডেস্ক

রাজবাড়ীর পাংশা উপজেলার পাট্টা ইউনিয়নের উত্তর পাট্টা গ্রামে গৃহবধূ রোজিনা আক্তার ওরফে আরজিনাকে (৩০) শ্বাসরোধ ও মাথায় আঘাত করে হত্যার ঘটনায় চার জনকে গ্রেপ্তার করেছে পুলিশ। এ সময় তাদের কাছ থেকে হত্যাকাণ্ডে ব্যবহৃত একটি একনলা বন্দুক উদ্ধার করা হয়।

বৃহস্পতিবার(৭ মার্চ) দুপুরে এক সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে বিষয়টি নিশ্চিত করেছে জেলা পুলিশ।

গ্রেপ্তার হওয়া অভিযুক্তরা হলেন,পাংশা উপজেলার নওড়া বনগ্রাম (নতুন পাড়া) এলাকার মৃত শশধর বিশ্বাসের ছেলে তুষার বিশ্বাস (৪২),উপজেলার নিভা গ্রামের মৃত ছাদেল আলী মণ্ডলের ছেলে হারেজ আলী মণ্ডল (৩৮), কামাল মণ্ডলের ছেলে তুহিন মণ্ডল (২০) ও চৌড়াপাড়া গ্রামের মো. সুরত আলী শেখের ছেলে মো. হারুন অর রশিদ ওরফে সুজন (২৪)।

এর আগে গত ২৪ ফেব্রুয়ারি এই হত্যাকাণ্ডের সঙ্গে জড়িত মো. শিহাব শেখ নামের এক আসামিকে গ্রেপ্তার করে পুলিশ। শিহাব আদালতে ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছেন।

নিহত রোজিনা আক্তার ওরফে আরজিনা উপজেলার পাট্টা ইউনিয়নের উত্তর পাট্টা গ্রামের দুবাই প্রবাসী লিটন শেখের স্ত্রী।

জেলা পুলিশ সূত্রে জানা গেছে, রোজিনার স্বামী দুবাই প্রবাসী।

তার ছেলে রাসেল (১২) ও মেয়ে রাকাকে (৬) নিয়ে পাংশার পাট্টায় স্বামীর বাড়িতে থাকতেন। গত ৮ ফেব্রুয়ারি রাত ১০টার দিকে রোজিনা ছেলেকে নিয়ে স্বামীর বাড়িতে ঘুমিয়ে পড়েন। তার মেয়ে অন্য বাড়িতে দাদা-দাদির কাছে ছিল। আসামিরা রাত ১১টার দিকে পূর্ব পরিকল্পিতভাবে রোজিনাকে শ্বাসরোধ ও মাথায় আঘাত করে হত্যা করে ফেলে রেখে যায়। স্থানীয়দের খবরের ভিত্তিতে মরদেহ উদ্ধার করে পুলিশ। পরে রোজিনার বাবা আবজাল খাঁ বাদী হয়ে অজ্ঞাতনামাদের আসামি করে পাংশা মডেল থানায় মামলা দায়ের করে।

গত ২৪ ফেব্রুয়ারি জেলা পুলিশ এ ঘটনার সঙ্গে জড়িত মো. শিহাব শেখ নামে একজনকে গ্রেপ্তার করে। শিহাব আদালতে ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দিতে বাকি আসামিদের নাম জানান। গত ৬ মার্চ পাংশা থানা এলাকায় অভিযান চালিয়ে তুষার বিশ্বাসকে গ্রেপ্তার করে এবং তার দেওয়া তথ্যের ভিত্তিতে আরও তিন আসামিকে গ্রেপ্তার করা হয়।

এ বিষয় জেলার অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম অ্যান্ড অপস্) মুকিত সরকার বলেন, বুধবার অভিযান চালিয়ে রোজিনা হত্যাকাণ্ডের সঙ্গে জড়িত ৪ আসামিকে গ্রেপ্তার করা হয়েছে। এখন পর্যন্ত এ হত্যা মামলায় মোট ৫ আসামিকে গ্রেপ্তার করা হয়েছে। প্রাথমিক তদন্তে জানা গেছে রোজিনার সঙ্গে তার স্বামীর পারিবারিক বিষয় নিয়ে কলহ চলছিল। এরই জেরে স্বামী প্রবাসে বসে দুই লাখ টাকা দিয়ে ভাড়াটে সন্ত্রাসী ঠিক করে স্ত্রীকে হত্যা করান।  

news24bd.tv/aa