উপজেলা পরিষদ নির্বাচন সফলে সব প্রস্তুতি নিয়েছে সরকার: ইসি রাশেদা

জেলা প্রশাসক, পুলিশ সুপার, রিটার্নিং অফিসার, সহকারী রিটার্নিং অফিসার, উপজেলা নির্বাহী  অফিসার এবং আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর কর্মকর্তাদের নিয়ে ইসি রাশেদা সুলতানার সভা।

উপজেলা পরিষদ নির্বাচন সফলে সব প্রস্তুতি নিয়েছে সরকার: ইসি রাশেদা

রেজাউল করিম মানিক, রংপুর

৬ষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচন সফল করতে সব ধরনের প্রস্তুতি নিয়েছে নির্বাচন কমিশন। আর তা বাস্তবায়ন করতে সকল জেলা প্রশাসক, পুলিশ সুপার, রিটার্নিং অফিসার, সহকারী রিটার্নিং অফিসার, উপজেলা নির্বাহী  অফিসার এবং আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর কর্মকর্তাদের প্রতি আহবান জানিয়েছেন নির্বাচন কমিশনার রাশেদা সুলতানা।

৬ষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচন-২০২৪ উপলক্ষে রোববার দুপুরে রংপুর জেলা প্রশাসক কার্যালয় সম্মেলন কক্ষে রংপুর বিভাগের সব জেলা প্রশাসক, পুলিশ সুপার, রিটার্নিং অফিসার, সহকারী রিটার্নিং অফিসার, উপজেলা নির্বাহী অফিসার এবং আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর কর্মকর্তাদের সাথে মতবিনিময় সভায় এ আহ্বান জানান তিনি।

রংপুর আঞ্চলিক নির্বাচন কর্মকর্তার কার্যালয়ের আয়োজনে এ সভা অনুষ্ঠিত হয়।

রংপুর বিভাগীয় কমিশনার মো. হাবিবুর রহমানের সভাপতিত্বে সভায় রংপুর আঞ্চলিক নির্বাচন কর্মকর্তা মোহাম্মদ আজিজুল ইসলাম, পুলিশের রংপুর রেঞ্জের অতিরিক্ত ডিআইজি রংপুর মেট্রোপলিটন পুলিশ কমিশনার মো. মনিরুজ্জামান এবং নির্বাচন সংশ্লিষ্ট জেলার বিভিন্ন কর্মকর্তারা বক্তৃত করেন।

ভোটাররা নির্বিঘ্নে তাদের ভোটাধিকার প্রয়োগ করতে পারার বিষয়টি সব থেকে বেশি গুরুত্ব দিয়ে ৬ষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচন-২০২৪ অবাধ, সুষ্ঠু, নিরপেক্ষ, গ্রহণযোগ্য, উৎসবমুখর করতে সংশ্লিষ্ট সকলকে নিষ্ঠা ও আন্তরিকতার সাথে কাজ করার আহ্বান জানান নির্বাচন কমিশনার রাশেদা সুলতানা।

news24bd.tv/তৌহিদ