ঈদের নামাজ শেষে প্রতিপক্ষের হামলায় তরুণের মৃত্যু

ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে পূর্ববিরোধকে কেন্দ্র করে প্রতিপক্ষের ছুরিকাঘাতে এক তরুণের মৃত্যু হয়েছে।

ঈদের নামাজ শেষে প্রতিপক্ষের হামলায় তরুণের মৃত্যু

অনলাইন ডেস্ক

ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে পূর্ববিরোধকে কেন্দ্র করে প্রতিপক্ষের ছুরিকাঘাতে এক তরুণের মৃত্যু হয়েছে। তাঁকে রক্ষা করতে গিয়ে গিয়ে আরও চারজন আহত হয়েছেন। বৃহস্পতিবার (১১ এপ্রিল) সকাল ১০টার দিকে উপজেলার রাজীবপুর ইউনিয়নের উজান চরনওপাড়া গ্রামে এ ঘটনা ঘটেছে।

নিহত শাহজাহান মিয়া (২০) ওই গ্রামের নুরুল ইসলামের সন্তান।

তিনি ঢাকায় একটি পোশাক কারখানার শ্রমিক ছিলেন। ঈদের ছুটিতে তিনি বাড়িতে এসেছিলেন। ঈদের নামাজ পড়ে বাড়ি ফেরার পথে তাঁর ওপর আক্রমণ করে প্রতিপক্ষ। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য একজনকে আটক করেছে পুলিশ।

স্থানীয় সূত্রে জানা যায়, আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস চেয়ারম্যান পদে সম্ভাব্য এক প্রার্থীর পোস্টার টানানোকে কেন্দ্র করে দ্বন্দ্বের সূত্রপাত। এ নিয়ে কয়েক দিন ধরে দুই পক্ষের মধ্যে উত্তেজনা ও ধাওয়া-পাল্টা ধাওয়ার ঘটনা ঘটেছে। বুধবার (১০ এপ্রিল) রাতে লাল মিয়ার ছেলে নিশাদসহ (১৫) চার-পাঁচজনকে মারধর করে প্রতিপক্ষের লোকজন।

মারধরের শিকার শাহজাহানের চাচা আবদুল আজিজ জানান, তাঁর ভাতিজা শাহজাহান মারধরের প্রতিবাদ জানিয়েছিল। তাতেই ক্ষিপ্ত হন রশিদ মাস্টারের দুই ছেলে ও তাঁদের পক্ষের লোকজন। আজ স্থানীয় উজানচর ঈদগাহ মাঠে ঈদের নামাজ শেষে বাড়ি ফেরার পথে রশিদ মাস্টারের ছেলেরা শাহজাহানের ওপর আক্রমণ করে। শাহজাহানকে বাঁচাতে গিয়ে আহত হন আরও চারজন। রক্তাক্ত অবস্থায় শাহজাহানকে ঈশ্বরগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এদিকে শাহজাহানের মৃত্যুর সংবাদ গ্রামে পৌঁছার পর অভিযুক্ত ব্যক্তিরা পালিয়ে যান। ফলে তাঁদের ভাষ্য পাওয়া যায়নি।

খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেন অতিরিক্ত পুলিশ সুপার (গৌরীপুর সার্কেল) সুমন মিয়া। তিনি বলেন, প্রাথমিকভাবে মনে হচ্ছে, তুচ্ছ ঘটনার ধরে শাহজাহানের ওপর হামলা করা হয়েছে। তবে এর নেপথ্যে আরও কিছু রয়েছে কি না, তা তদন্ত করে দেখা হচ্ছে। জিজ্ঞাসাবাদের জন্য একজনকে আটক করা হয়েছে।

news24bd.tv/ab

এই রকম আরও টপিক