খেলার সময় গ্যালারিতে থাকলেও, ট্রফি নিতে ভুল করেননি নেইমার

খেলার সময় গ্যালারিতে থাকলেও, ট্রফি নিতে ভুল করেননি নেইমার

অনলাইন ডেস্ক

ব্রাজিলিয়ান তারকা ফুটবলার নেইমারের ক্যারিয়ারের বিশাল একটি অংশজুড়ে রয়েছে ইনজুরি থাবা। কখনো বিশ্বকাপ আবার কখনো ক্লাব ফুটবল। ইনজুরির বাঁধা যেনো কাটছেই না নেইমারের। গতকাল রাতে সৌদি সুপার কাপের ফাইনালে আল ইত্তিহাদকে ৪-১ গোলে হারিয়ে শিরোপা জিতেছে আল হিলাল।

কিন্তু নেইমার এখনো পুরোপুরি সুস্থ না হওয়ায় উপস্থিত ছিলেন গ্যালারিতে। সেখান থেকেই খেলা দেখেছেন। ম্যাচ শেষে অংশ নিয়েছেন ট্রফি উৎসবে।

এই দিনের ফাইনাল ম্যাচে আল হিলালের হয়ে জোড়া গোল করেন ব্রাজিলিয়ান ফরোয়ার্ড ম্যালকম।

অন্য দুটি গোল সালেম আল দাওসারি ও নাসের আল দাওসারির। আল ইত্তিহাদের পক্ষে একমাত্র গোলটি আবদেররাজ্জাক হামাদাল্লাহর। মরক্কোর এই ফরোয়ার্ড একটি পেনাল্টি মিসও করেন।

আবুধাবির মোহাম্মদ বিন জায়েদ স্টেডিয়ামে অনুষ্ঠিত ম্যাচটিতে জিতে শীর্ষ প্রতিযোগিতার দলগুলোর মধ্যে টানা সবচেয়ে বেশি জয়ের রেকর্ড আরও বাড়িয়ে নিয়েছে আল হিলাল। রিয়াদের ক্লাবটি টানা জয়ের সংখ্যা দাঁড়িয়েছে ৩৪-এ। সৌদি সুপার কাপ জেতার মাধ্যমে মৌসুমে অন্তত চারটি ট্রফি জয়ের সম্ভাবনায় দাঁড়িয়ে আল হিলাল। সৌদি প্রো লিগে দ্বিতীয় স্থানে থাকা আল নাসরের চেয়ে ১২ পয়েন্ট এগিয়ে আছে দলটি। আছে কিংস কাপ এবং এশিয়ান চ্যাম্পিয়নস লিগের সেমিফাইনালেও।

উল্লেখ্য, পিএসজি ছেড়ে চলতি মৌসুমে আল হিলালের হয়ে নাম লেখান নেইমার। কিন্তু দলের হয়ে খেলেছেন মাত্র পাঁচ ম্যাচ। চোটের কারণে এ মৌসুমে আর তার মাঠে নামা হচ্ছে না। কিন্তু সেই আক্ষেপ ট্রফি জিতে কিছুটা হলেও ঘুচেছে ব্রাজিলিয়ান এই তারকা ফুটবলারের।  

news24bd.tv/SC