জুয়ায় হেরে স্ত্রীকে বন্ধুর হাতে তুলে দিলেন স্বামী

কে বন্ধুদের হাতে তুলে দিলেন স্বামী

জুয়ায় হেরে স্ত্রীকে বন্ধুর হাতে তুলে দিলেন স্বামী

নিউজ টোয়েন্টিফোর ডেস্ক

বাজিতে হেরে জুয়াড়িদের হাতে স্ত্রীকে তুলে দিলেন এক স্বামী। ভারতের উত্তরপ্রদেশের জৌনপুর জেলার সম্প্রতি এমন ঘটনা ঘটেছে বলে ভারতীয় গণমাধ্যমের খবরে জানা গেছে।

খবরে প্রকাশ, নিজের বাড়িতে দুই বন্ধুর সঙ্গে জুয়া খেলতে বসেছিল এক ব্যক্তি। মদ্যপানও করেছিল তিনজন।

জুয়ায় হারতে হারতে তার পিঠ দেওয়ালে ঠেকে যায়। এক পর্যায়ে নেশার ঘোরে শেষ পর্যন্ত স্ত্রীকে বাজি রেখেই জুয়া খেলেন তিনি। কিন্তু সেবারও তার ভাগ্য খারাপ। শেষে জুয়ার শর্ত অনুযায়ী স্ত্রীকে দুই বন্ধুর হাতে তুলে দেন স্বামী।

এ ঘটনায় জুয়াড়ির স্ত্রী পুলিশের কাছে ধর্ষণের অভিযোগ করতে যায়। কিন্তু পুলিশ অভিযোগ নিতে অস্বীকার করে। তখন তিনি যান কোর্টে। আদালতের নির্দেশে জৌনপুরের জাফরাবাদ থানায় এফআইআর দায়ের হয়।

অভিযোগকারী জাফরাবাদ এলাকার বাসিন্দা। তিনি জানিয়েছেন, তার স্বামী মদ্যপ এবং জুয়াড়ি। তার দুই বন্ধু অরুণ ও অনিল প্রায়ই তাদের বাড়িতে আসে। তিনজনে মদ্যপান করে ও জুয়া খেলে। একদিন তার স্বামী জুয়ায় তাকেই বাজি রেখেছিলেন। তিনি হেরে যাওয়ার পরে অরুণ ও অনিল তাকে ধর্ষণ করে।

এরপরে ওই নারী তার মামার বাড়িতে চলে যান। তার স্বামী সেখানে গিয়ে ওই ঘটনার জন্য ক্ষমা চান। পরে ওই গৃহবধূ স্বামীর সঙ্গে বাড়ি ফিরছিলেন। কিন্তু সেই গাড়িতে অরুণ ও অনিলও ছিল। তারা মাঝপথে গাড়ি থামিয়ে ফের তাকে ধর্ষণ করে। তখন তিনি থানায় অভিযোগ করতে যান। পুলিশ অভিযোগ নিতে অস্বীকার করলে তিনি যান আদালতে। বিচারক পুলিশকে দ্রুত ব্যবস্থা নিতে নির্দেশ দেন।

(নিউজ টোয়েন্টিফোর/তৌহিদ)

সম্পর্কিত খবর