বিএনপিকে নিয়ে বিচলিত হওয়ার কিছু নেই: ওবায়দুল কাদের

বিএনপিকে নিয়ে বিচলিত হওয়ার কিছু নেই: ওবায়দুল কাদের

অনলাইন ডেস্ক

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, বিএনপিকে নিয়ে বিচলিত হওয়ার কিছু নেই। র‌্যাব পুলিশ লাগবে না, বিএনপিকে ধ্বংস করার জন্য তাদের নেতাকর্মীরাই যথেষ্ট। আওয়ামী লীগেরও প্রয়োজন হবে না।  

আজ বৃহস্পতিবার বেলা ১২টায় কুষ্টিয়া জেলা আওয়ামীলীগের ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

ওবায়দুল কাদের বলেন, আমরা র‌্যাব পুলিশ নিয়ে রাজনীতি করি না, আওয়ামী লীগের ক্ষমতার উৎস জনগণ। আইন আদালত না মানায় বিএনপিকে জনগণের কাছে আস্থাহীনতার দিকে নিয়ে যাচ্ছে।  

নেতাকর্মীদের উদ্দেশে ওবায়দুল কাদের বলেন, সকল চক্রান্ত ও ষড়যন্ত্রের জবাব হচ্ছে আওয়ামী লীগে ঐক্য। ঐক্যবদ্ধ আওয়ামী লীগকে আগামীতে আরও শক্তিশালী হিসেবে গড়ে তুলতে হবে।

শেখ হাসিনার শুদ্ধি অভিযানকে সফল করতে হবে। বিষমুক্ত রক্ত আওয়ামী লীগে সঞ্চালন করতে হবে।

শহরের ইসলামীয়া কলেজ মাঠে দীর্ঘ ৫ বছর পর উৎসাহ উদ্দীপনা আর আনন্দঘন পরিবেশের মধ্যদিয়ে কুষ্টিয়া জেলা আওয়ামী লীগের সম্মেলন অনুষ্ঠিত হয়। জাতীয়, দলীয় পতাকা উত্তোলন, বেলুন ও পায়রা উড়িয়ে সম্মেলনের উদ্বোধন করেন অতিথি ও কাউন্সিলরা। এরপরে জাতীয়, দলীয় ও লালনগীতি পরিবেশন করা হয়।  

সম্মেলনে বিশেষ অতিথির বক্তব্য রাখেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ এমপি, প্রধান বক্তার বক্তব্য রাখেন আরেক যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুর রহমান। এছাড়াও আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক জাতীয় সংসদের হুইপ আবু সাঈদ আল মাহমুদ স্বপনসহ জাতীয় ও স্থানীয় নেতারা এবং জাতীয় সংসদ সদস্যরা বক্তব্য রাখেন।   

 

নিউজ টোয়েন্টিফোর/কামরুল