‘নুরের ওপর হামলাকারীরা রাজাকার-আল বদর-আল-শামস’

‘নুরের ওপর হামলাকারীরা রাজাকার-আল বদর-আল-শামস’

অনলাইন ডেস্ক

ভিপি নুরুল হক নুরের ওপর হামলাকারীদের এ সময়ের রাজাকার বলে মন্তব্য করেছেন গণজাগরণ মঞ্চের মুখপাত্র ডা. ইমরান এইচ সরকার। বলেছেন, হামলাকারীরা রাজাকার, আল বদর, আল-শামস।

রোববার রাত সাড়ে নয়টার দিকে নিজের ভেরিফায়েড ফেসবুক পেজে দেওয়া এক ফেসবুক স্ট্যাটাসে তিনি লেখেন, ‘ডাকসু ভিপি নুর ও সাধারণ শিক্ষার্থী পরিষদের আহ্বায়ক হাসান আল মামুনসহ ছাত্রদের ওপর নারকীয় সন্ত্রাসী হামলাকারীদের চিনে রাখুন। হামলাকারী সন্ত্রাসীদের ব্যানার যাই হোক না কেন এরাই এই সময়ের রাজাকার, আল বদর, আল-শামস।

উল্লেখ্য, রোববার দুপুর পৌনে একটার দিকে ‘ডাকসু ভবনের মূল ফটক বন্ধ করে’ ঢাকা বিশ্ববিদ্যালয় কেন্দ্রীয় ছাত্র সংসদের (ডাকসু) সহসভাপতি (ভিপি) নুরুল হক নুর ও তার অনুসারীদের ওপর হামলা চালায় মুক্তিযুদ্ধ মঞ্চের একাংশের নেতাকর্মীরা।

প্রত্যক্ষদর্শীরা জানান, ডাকসু ভবনের মূল ফটক বন্ধ করে নুরের ওপর লাঠিসোটা নিয়ে হামলা করা হয়। এছাড়া বাইরে থেকেও মুক্তিযুদ্ধ মঞ্চের নেতাকর্মীরা ইট-পাটকেল ছুড়েছেন। এতে বেস কয়েকজন রক্তাক্ত হয়েছেন।

হামলায় আহতরা হলেন- সোহলে, ইমরান, হাসান মামুন, নাজমুল, মামুন, সোহেল, জাহিদ, বিপ্লব, আরিফ, সুমন ও আমিনুল। অন্যদের নাম জানান যায়নি।

(নিউজ টোয়েন্টিফোর/তৌহিদ)

সম্পর্কিত খবর