পুলিশের সংকেত না মেনে পালাচ্ছিল চোরাকারবারীরা

পুলিশের সংকেত না মেনে পালাচ্ছিল চোরাকারবারীরা

কোটি টাকার ভারতীয় কাপড় সহ চারজন আটক
ইমন চৌধুরী, পিরোজপুর প্রতিনিধি

পিরোজপুরের কঁচা নদীতে অভিযান চালিয়ে দেড় কোটি টাকার ভারতীয় কাপড় সহ চারজনকে আটক করেছে পুলিশ। আজ বুধবার রাত চারটার দিকে তাদের আটক করা হয় বলে নিশ্চিত করেছেন পিরোজপুরের পুলিশ সুপার হায়াতুল ইসলাম খান।

আটকরা হলেন- বড়গুনা জেলার পাথরঘাটা উপজেলার বড় পাথরঘাটা এলাকরা নাজেম গোলদারের ছেলে জামাল গোলদার (৫০), বরিশাল জেলার চরমোনাই এলাকার মৃত ইন্তেজ আলী হাওলদারের ছেলে সেলিম হাওলাদার ( ৫৬) একই এলাকার কালাম খলিফার ছেলে সুরুজ খলিফা ( ২৫) ও ভোলা জেলার লালমোহন উপজেলার পরাজগঞ্জ এলাকার খোকন মিস্ত্রীর ছেলে জুয়েল মিস্ত্রী।

পুলিশ এ সময় ৭০ ফুট লম্বা একটি ষ্টিল বডির ট্রলার জব্দ করে।

পিরোজপুরের পুলিশ সুপার হায়াতুল ইসলাম খান জানান, নদীপথে চোরাচালন ও মাদকবিরোধী অভিযানের অংশ হিসেবে পুলিশ কঁচা নদীতে অভিযান চালায়। এসময় হুলারহাট সংলগ্ন কঁচা নদীর দক্ষিণ দিক থেকে আসা একটি স্টিল বডি ট্রলার দ্রুত গতিতে চালিলে যাচ্ছিল। পুলিশ ট্রলারটি থামাতে সংকেত দেয়। কিন্তু ডিবি পুলিশের সংকেত উপেক্ষা করে ট্রলারটি দ্রুত বেগে চালিয়ে হুলারহাট খালের ভেতরে ঢুকে বাজার ব্রিজের পশ্চিম পাশে খালের দক্ষিণ পাড়ে রেখে পালিয়ে যাওয়ার চেষ্টা করে।

এসময় পুলিশ চারজনকে আটক করে। ট্রলারে তল্লাশি চালিয়ে বিভিন্ন সাইজের ৬০ বান্ডিল (গাই) ভারতীয় শাড়ি, থ্রি পিস, চাদর উদ্ধার করা হয়।

উদ্ধার মালামালের বাজার মূল্য আনুমানিক দেড় কোটি টাকা বলে জানান পুলিশ সুপার হায়াতুল ইসলাম খান।

(নিউজ টোয়েন্টিফোর/তৌহিদ)

সম্পর্কিত খবর