পুলিশের বিছানো জালে ধরা ৮ অপহরণকারী

পুলিশের বিছানো জালে ধরা ৮ অপহরণকারী

বেলাল রিজভী, মাদারীপুর প্রতিনিধি

মাদারীপুরের কালকিনি উপজেলার খাসেরহাট থেকে নিখোঁজ মো. শামীম হোসাইনকে (১৬) উপজেলার গোপালপুর এলাকার কাঠেরপুল নামক স্থান থেকে উদ্ধার করেছে পুলিশ। এ সময় অপহরণকারী সদস্যের আটজনকে আটক করা হয়।

পুলিশ ও ভূক্তভোগী পরিবার জানায়, উপজেলার খাসেরহাট বাজারে আসাদ খানের টেইলারিং দোকানে সহকারীর কাজ করে শিকারমঙ্গল এলাকার পূর্ব শিকারমঙ্গল গ্রামের রশিদ সরদারের কিশোর ছেলে শামীম। কাজের সুবাদে গোপালপুর এলাকার পশ্চিম বনগ্রামের কলম সরদারের ছেলে জাহিদ সরদারের সঙ্গে বন্ধুত্ব গড়ে ওঠে তার।

সোমবার বিকেলে জাহিদ তার আরেক বন্ধু পশ্চিম বনগ্রামের হালিম ঘরামির ছেলে তামিম ঘরামিকে নিয়ে মোটরসাইকেলযোগে ঘোরানোর কথাবলে নিয়ে যায়। পরে শামীমের পরিবারের কাছে মোবাইল ফোনে ৫০ হাজার টাকা মুক্তিপণ দাবি করে। শামীমের পরিবার উপায়ান্তর না দেখে কালকিনি থানায় জানায়।

পরে মুক্তিপণের টাকা দেওয়ার আশ্বাসে পুলিশ সাদা পোশাকে গিয়ে মঙ্গলবার রাতে গোপলপুরের কাঠেরপোল নামকস্থানের একটি বাড়ি থেকে অপহৃত শামীমকে উদ্ধার করে।

এসময় আটজনকে গ্রেপ্তার করা হয়। তারা হলো- জাহিদ সরদার (২৫), তামিম ঘরামি (১৬), এনামুল সিকদার (১৬), আমিনুল মাতুব্বর (১৯), সাইফুল মাতুব্বর (২৮), রাশেদ সিকদার (২৫), আবু বকর শেখ (২৬) ও মিরাজ শেখ (১৯)।

পরে অপহৃত কিশোর শামীম হোসেনের ভাই মো. রাকিব সরদার বাদী হয়ে কালকিনি থানায় একটি অপহরণ মামলা দায়ের করেন।

কালকিনি থানার ওসি তদন্ত হারুন অর রশীদ বলেন, এ ঘটনায় থানায় মামলা হয়েছে। আটজনকে আটক করে আদালতে পাঠানো হয়েছে।

(নিউজ টোয়েন্টিফোর/তৌহিদ)

সম্পর্কিত খবর