পাহাড় দেখে ফেরার পথে গেল ৫ শিক্ষার্থীর প্রাণ

পাহাড় দেখে ফেরার পথে গেল ৫ শিক্ষার্থীর প্রাণ

নেত্রকোনা প্রতিনিধি

নেত্রকোনার দুর্গাপুরে পিকআপ ভ্যানের সঙ্গে ট্রাকের ধাক্কায় পাঁচজন নিহত হয়েছেন। আহত হয়েছেন আরও অন্তত ২৫ জনের মতো। তাদের মধ্যে আটজনের অবস্থা আশঙ্কাজনক। শনিবার রাত সাড়ে আটটার দিকে দুর্গাপুর উপজেলার কাকৈরগড়া ইউনিয়নের শান্তিপুর এলাকায় এই দুর্ঘটনা ঘটে।

নিহতদের মধ্যে আরশাদুল (১৪), ইয়াসিন (৮) ও হৃদয় মিয়া (১৫) নামে তিনজন ছাত্রের নাম শনাক্ত করা হয়েছে। তাদের বাড়ি ময়মনসিংহের গৌরীপুর এলাকায়।

নিহতরা গৌরীপুরের হাজী আমির উদ্দিন উচ্চ বিদ্যালয় এবং ভোকেশনাল ইন্সটিটিউটের শিক্ষার্থী। অপরদিকে দুর্গাপুর হাসপাতাল থেকে গুরুতরদের ময়মনসিংহ হাসপাতালে নেওয়ার পথে আরও দুইজন মারা গেছেন বলে খবর পাওয়া গেছে।

অন্যদের মধ্যে শাহীন (১৬), আল আমিন (১৬) মাহবুব (১৭) এর অবস্থা আশষ্কাজনক। আহতদের মধ্যে বাকিদের পরিচয় এখনো জানা যায়নি।

দুর্গাপুর সার্কেল এর এএসপি মাহমুদা শারমিন নেলী জানান, শনিবার দুপুরে গৌরীপুর থেকে দুটি পিকআপ ভ্যানে করে প্রায় ৪৫ জনের মতো শিক্ষার্থী দুর্গাপুরের বিজয়পুর সাদা মাটি পাহাড় দেখতে আসে। পরে তারা সন্ধ্যার দিকে বাড়ি ফিরছিল।

রাত সাড়ে আটটার দিকে শ্যামগঞ্জ-বিরিশিরি সড়কের শান্তিপুর এলাকায় এলে বিপরীত দিক থেকে বালু নিতে আসা একটি ট্রাক পিকআপ ভ্যানটির সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলে ৩জন এবং ময়মনসিংহ নেওয়ার পথে আরও ২ জন মারা যায়। এ সময় আরও বেশ কয়েকজন আহত হয়েছে। আহতদের মধ্যে অন্তত ছয়জনের অবস্থা আশঙ্কাজনক।

মৃতের সংখ্যা আরও বাড়তে পারে বলে জানান এএসপি।

(নিউজ টোয়েন্টিফোর/তৌহিদ)

সম্পর্কিত খবর