সব নলেজে রয়েছে, নূরের ব্যাপারে স্বরাষ্ট্রমন্ত্রী

অনলাইন ডেস্ক

সব নলেজে রয়েছে, নূরের ব্যাপারে স্বরাষ্ট্রমন্ত্রী

তরুণীর দায়ের করা মামলায় আইন অনুযায়ী ঢাকা বিশ্ববিদ্যালয় কেন্দ্রীয় ছাত্র সংসদের (ডাকসু) সবশেষ নির্বাচিত সহসভাপতি (ভিপি) নুরুল হক নূরের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে বলে জানিয়েছেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল।

মঙ্গলবার (২২ সেপ্টেম্বর) বিকেল সাড়ে তিনটায় রাজধানীর মিরপুরে পুলিশ স্টাফ কলেজে আয়োজিত এক অনুষ্ঠান শেষে তিনি বলেন, নুরের বিরুদ্ধে মামলা হয়েছে মামলায় পুলিশ তদন্ত করছে। আমাদের সব নলেজে রয়েছে। যেভাবে এড্রেস করা দরকার সেভাবেই পুলিশেই তদন্ত করছে। আইন অনুযায়ী তার বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে।

এর আগে, রাববার (২০ সেপ্টেম্বর) রাতে নুরুল হক নুরসহ ছয়জনের নামে রাজধানীর লালবাগ থানায় ধর্ষণ মামলা করেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের এক ছাত্রী। পরের দিন সন্ধ্যায় ওই মামলার প্রতিবাদে নুর ও তার সহযোগীরা শাহবাগ থেকে মৎস ভবনের দিকে বিক্ষোভ মিছিল নিয়ে যাচ্ছিলেন। এসময় তাদের ধরে নিয়ে যায় পুলিশ। মহানগর ডিবি কার্যালয়ে নিয়ে যাওয়ার এক পর্যায়ে রাত ১০টার দিকে অসুস্থ হয়ে যান নুর। সেখান থেকে তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসার জন্য নেয়া হয়। এরপর রাত ১ টার দিকে নুর ও তার সহযোগী সোহরাবকে রাত পৌনে ১টার দিকে মুচলেকা দিয়ে ডিবি কার্যালয় থেকে ছাড়া পান নুর।

আরও পড়ুন: দুই মাস ধরে নিজের মেয়েকে ধর্ষণ, দাদা-দাদিকে বলেও রেহাই পায়নি কিশোরী!

এ ঘটনার একদিন পর নুরুল হক নুরের বিরুদ্ধে অপহরণ, ধর্ষণ, ধর্ষণে সহযোগিতা ও ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা করেছেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের ওই একই তরুণী।

এ মামলার বাকি আসামিরা হলেন- নাজমুল হাসান সোহাগ, হাসান আল মামুন, নুরুল হক নুর, মো. সাইফুল ইসলাম, নাজমুল হুদা, আবদুল্লাহ হিল বাকি। এর মধ্যে মূল অভিযুক্ত নাজমুল হাসান।

news24bd.tvতৌহিদ

মন্তব্য