‘পাকিস্তানি গোয়েন্দাবাহিনীর সঙ্গে মিলে দেশ অস্থিতিশীলে বিএনপির ষড়ষন্ত্র অব্যাহত’

ফাতেমা জান্নাত মুমু, চট্টগ্রাম

‘পাকিস্তানি গোয়েন্দাবাহিনীর সঙ্গে মিলে দেশ অস্থিতিশীলে বিএনপির ষড়ষন্ত্র অব্যাহত’

পাকিস্তানি গোয়েন্দা বাহিনীর সাথে লিপ্ত হয়ে দেশকে অস্থিতিশীল করতে বিএনপি ষড়যন্ত্র অব্যাহত রেখেছে বলে মন্তব্য করেছেন তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ। 

তিনি বলেন, বর্তমান আওয়ামী লীগ সরকারকে রাজনৈতিকভাবে পরাজয় করতে ব্যর্থ হয়ে বিএনপি ক্রমাগতভাবে ষড়যন্ত্রের পথ বেছে নিয়েছে।

শুক্রবার দুপুর ১টায় চট্টগ্রাম সার্কিট হাউজে দৈনিক আজাদীর প্রতিষ্ঠাতা সম্পাদক ইঞ্জিনিয়ার মোহাম্মদ আবদুল খালেক মৃত্যুবার্ষিকী উপলক্ষে আয়োজিত এক সেমিনারে গণমাধ্যমকর্মীদের এসব কথা বলেন তথ্যমন্ত্রী।


আরও পড়ুন: আটকে পড়া সৌদি প্রবাসী সবাই কাজে ফিরতে পারবেন: পররাষ্ট্রমন্ত্রী


তিনি বলেন,পাকিস্তানি গোয়েন্দা বাহিনীর সঙ্গে বিএনপির দহরম-মহরম বহু পুরনো। দেশের শান্তি বিনষ্ট করতে দেশে-বিদেশে বৈঠক করে বেড়াচ্ছে বিএনপি। শুধু তাই নয়, দেশে যখন করোনা ভাইরাসে মহাসংকটে, ঠিক তখন বিএনপি সাধারণ মানুষের পাশে না দাঁড়িয়ে ষড়যন্ত্রের ফাইদা লুটছে। এসময় বিএনপিকে ষড়যন্ত্রের পথ পরিহার করে দেশ ও দেশের মানুষের কল্যাণে কাজ করার আহবান জানান মন্ত্রী। 

এ সেমিনারে চট্টগ্রাম সিটি কর্পোরেশনের দায়ীত্বপাপ্ত প্রশাসক মো. খোরশেদ আলম সুজন ও দৈনিক আজাদী পত্রিকার সম্পাদক এম এ মালেক, সাবেক মেয়র মাহমুদুল ইসলাম চৌধুরী, চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের প্রাক্তন উপাচার্য প্রফেসর আনোয়ারুল আজিম আরিফ, সাংবাদিক এস এম জামাল উদ্দিন বক্তব্য রাখেন।

news24bd.tv নাজিম

মন্তব্য