নেত্রকোনায় ভাবীর গলাকাটা মরদেহ উদ্ধার, দেবর হাসপাতালে

নেত্রকোনায় ভাবীর গলাকাটা মরদেহ উদ্ধার, দেবর হাসপাতালে

সোহান আহমেদ কাকন, নেত্রকোনা

নেত্রকোনার পূর্বধলায় নিজ ঘর থেকে লিপি আক্তার (৩৫) নামের এক গৃহবধূর গলা কাটা মরদেহ উদ্ধার করেছে পুলিশ। এসময় একই ঘর থেকে নিহতের দেবর রাসেল মিয়াকেও (৩০) গলা কাটা অবস্থায় উদ্ধার করা হয়। তাকে ময়মনসিংহ মেডিকেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।  

রোববার ভোররাতে পুর্বধলা উপজেলার পশ্চিম পাড়া এলাকায় এ ঘটনা ঘটে।

  

নিহত লিপি উপজেলা সদরের পূর্বধলা পশ্চিমপাড়া গ্রামের বিজিবি সদস্য আজিজুল  ইসলামের স্ত্রী। রাসেল একই বাড়ির আলাল উদ্দিনের ছেলে ও লিপির স্বামীর চাচাতো ভাই।


আরও পড়ুন: আজ থেকে সীমিত পরিসরে খুলছে মক্কা, তবে...


স্থানীয় সূত্রে জানা যায়, লিপির স্বামী আজিজুল বেশ কিছু দিন ধরে বিজিবিতে পঞ্চগড়ে কর্মরত। তাদের আলিফ নামের ১২ বছরের এক ছেলে রয়েছে।

স্বামী চাকরির সুবাদে বাইরে থাকায় লিপি তার ছেলেকে নিয়ে বাড়িতে একাই থাকেন।  

সোমবার রাতে প্রতিদিনের ন্যায় লিপি তার ছেলেকে সাথে নিয়ে নিজ ঘরের এক পাশে ঘুমায়। একই ঘরের অপর পাশে লিপির দেবর সিরাজুল ইসলামও তার স্ত্রীকে নিয়ে ঘুমাচ্ছিলেন। কিন্তু ভোররাতে হঠাৎ ঘরে ঘুঙ্গানির শব্দ শুনে তারা জেগে দেখেন ঘরের মেঝেতে লিপি ও রাসেল গলা কাটা অবস্থায় পড়ে আছে।  
 তখন তাদের ডাক চিৎকারে বাড়ির লোকজন এসে আহত দুইজনকে উদ্ধার করে পূর্বধলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক লিপিকে মৃত ঘোষণ করেন ও রাসেলকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায়।

আরো জানা যায়, আজিজুল প্রায় ১৫ বছর আগে বিজিবিতে যোগদান করেন। এর কিছু দিন পর উপজেলার জারিয়া গ্রামে তিনি বিয়ে করেন। তাদের দাম্পত্য জীবন ভালো চললেও গত ৩/৪ বছর ধরে লিপির সঙ্গে রাসেলের পরকীয়ার সম্পর্কের কথা শোনা যাচ্ছিল।
এ নিয়ে গত এক সপ্তাহ আগে আজিজুল ছুটিতে বাড়িতে এসে স্ত্রী ও রাসেলের বিষয়ে পারিবারিক ভাবে দেনদরবার করে কর্মস্থলে ফিরে যায়।  

পূর্বধলা থানার ওসি মো. তাওহীদুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

তিনি বলেন, এখনো কাউকে গ্রেপ্তার করা যায়নি। বিষয়টি ক্ষতিয়ে দেখছি।  

news24bd.tv নাজিম