৫ টুকরো করে হত্যা: বুকের অংশ ও পা দুটি উদ্ধার

৫ টুকরো করে হত্যা: বুকের অংশ ও পা দুটি উদ্ধার

আকবর হোসেন সোহাগ, নোয়াখালী

নোয়াখালীর সুবর্ণচরে নুর জাহান বেগম (৫৭) নামে এক নারীকে ৫ টুকরো করে হত্যার ঘটনায় শরীরের খণ্ডিত নিখোঁজ আরও তিনটি অংশ উদ্ধার করেছে পুলিশ।

এর আগে বুধবার, দুর্বৃত্তরা নৃশংসভাবে ওই নারীকে ৫ টুকরো করে হত্যা করে বিভিন্ন স্থানে শরীরের অঙ্গগুলো ছড়িয়ে ছিটিয়ে রাখে দুর্বৃত্তরা।

বৃহস্পতিবার সকাল ১১টার দিকে পুলিশ উপজেলার চরজব্বার ইউনিয়নের ১নং ওয়ার্ডের উত্তর জাহাজ মারা গ্রামের প্রভিডা ফিডে পেছনের একাধিক আবাধি ধান ক্ষেত থেকে শরীরে খণ্ডিত নিখোঁজ অংশগুলো উদ্ধার করে পুলিশ।

উদ্ধার শরীরের অংশগুলোর মধ্যে রয়েছে, গলা থেকে বুকের অংশ ও দুটি পা।

এ ঘটনায় নিহতের ছেলে হুমায়ূন কবির বুধবার রাতে বাদী হয়ে অজ্ঞাত আসামি করে চরজব্বার থানায় মামলা দায়ের করেন। নিহত নারী উপজেলার চরজব্বার ইউনিয়নের ১নং ওয়ার্ডের মৃত আব্দুল বারেকের স্ত্রী। পুলিশ এ হত্যার সাথে জড়িত কাউকে গ্রেপ্তার এবং রহস্য উদঘাটন করতে পারেনি।

চরজব্বার থানার অফিসার ইনচার্জ (ওসি) সাহেদ উদ্দিন জানান, নিহত গৃহবধূর মরদেহের দুই টুকরো বিকেলে একটি ধানক্ষেত থেকে উদ্ধার করা হয়।

পরে সকালে আশপাশের ক্ষেতগুলোতে তল্লাশি চালিয়ে খণ্ডিত দুটি পা ও বুকের অংশ উদ্ধার করা হয়েছে।

আরও পড়ুন: নোয়াখালীতে চার টুকরো করা হলো গৃহবধূকে

উল্লেখ্য, বুধবার (৭ অক্টোবর) বিকেল ৫টার দিকে পুলিশ উপজেলার চরজব্বার ইউনিয়নের ১নং ওয়ার্ডের উত্তর জাহাজ মারা গ্রামের প্রভিডা ফিডে পেছনের একটি ধান ক্ষেত থেকে ওই গৃহবধূর মরদেহ উদ্ধার করে পুলিশ।

নিহতের ছেলে হুমায়ন কবির (২৮) জানান, বুধবার ভোর থেকে তার মা ঘর থেকে নিখোঁজ ছিল। পরে স্থানীয় এক নারী বিকেলের দিকে ধান ক্ষেতের আইলে শামুক খুঁজতে এসে একটি টুকরো টুকরো মরদেহ দেখতে পায়।

পরে বিষয়টি জানাজানি হলে আমি মরদেহের পাশে শামুকের ব্যাগ দেখে, আমি শনাক্ত করি এটি আমার মায়ের মরদেহ।

আরও পড়ুন: নারীর মাথা আর কোমরের অংশ মিললেও মেলেনি বুক ও পায়ের অংশ

news24bd.tv তৌহিদ

সম্পর্কিত খবর