টাঙ্গাইল থেকে ছিনতাই হওয়া গাড়ি পাবনা থেকে উদ্ধার, আটক ৩
৯৯৯ এ ফোন

টাঙ্গাইল থেকে ছিনতাই হওয়া গাড়ি পাবনা থেকে উদ্ধার, আটক ৩

নিজস্ব প্রতিবেদক

৯৯৯ এ এক কলারের ফোন কলে দুই ঘন্টার মধ্যে টাঙ্গাইল থেকে ছিনতাই হওয়া ব্যক্তিগত গাড়ি নাটোর থেকে ৯/১০ কিঃমিঃ ধাওয়া করার পর উদ্ধার করেছে নাটোরের বড়াইগ্রাম থানার পুলিশ।

গতকাল শনিবার (২৪ অক্টোবর) সন্ধ্যে সাড়ে ছয়টায় সুমন নামে একজন কলার টাঙ্গাইলের মধুপুর থেকে বাংলাদেশ পুলিশ পরিচালিত ‘জাতীয় জরুরী সেবা ৯৯৯’ এ ফোন করে জানান, তার ঢাকা মেট্রো গ-২৩-০১৬৪ নম্বরের ব্যক্তিগত গাড়িটি  আগেরদিন ২৩ শে অক্টোবর রাত নয়টায় ছিনতাইকারীরা তার গাড়ির ড্রাইভারকে মারধর করে নামিয়ে দিয়ে ছিনিয়ে নিয়ে গেছে।  

আরও পড়ুন


বোরকা পরে পূজামণ্ডপে 'সিজদা' করল নারী অতঃপর...


তিনি আরও জানান, গাড়িটিতে জিপিএস ট্র্যাকার লাগানো আছে, যার মাধ্যমে তিনি দেখতে পাচ্ছিলেন গাড়িটি বর্তমানে পাবনা থেকে নাটোরের দিকে অগ্রসর হচ্ছিল।

৯৯৯ তাৎক্ষনিক ভাবে কলারের সাথে পাবনা ও নাটোর জেলা পুলিশ নিয়ন্ত্রণ কক্ষের কথা বলিয়ে দেয়।

সংবাদ পেয়ে সড়কে পাবনা ও নাটোর জেলার পুলিশ টহল দলগুলো তল্লাশী চালাতে থাকে।

পরে রাত সাড়ে আটটায় নাটোরের বড়াইগ্রাম থানার এস আই শামসুল ৯৯৯ কে ফোনে জানান, তিনি গাড়ির মালিকের সাথে সার্বক্ষণিক যোগাযোগ রেখেছিলেন গাড়িটির অবস্থান জানতে।  

তারা প্রথমে গারফা গ্রামে যান, সেখান থেকে যান লক্ষীকুল গ্রামে, তারপর জুনাইল যান এর পর অবশেষে প্রায় ৯/১০ কিঃমিঃ ধাওয়া করার পর বাগডুব গ্রামে গিয়ে একটি মন্দিরের কাছ থেকে গাড়িটিকে আটক করতে সমর্থ হন। গ্রামটির রাস্তা ভাঙা থাকায় ছিনতাইকারীরা গাড়িটি দ্রুত চালাতে পারেনি।

 তিনি আরও জানান, গাড়িটি থেকে ছিনতাই এর অভিযোগে ফজলু (২৮), উজ্জ্বল (১৮) এবং আমিরুল (২৭) কে আটক করা হয়।

এ সংক্রান্তে টাঙ্গাইলের মধুপুর থানায় একটি মামলা রুজু করা হয়েছে। যথাযথ আইনী প্রক্রিয়ায় গাড়িটি মালিককে হস্তান্তর করা হবে। ছিনতাইকারীদের পরবর্তী আইনী প্রক্রিয়ার জন্য টাঙ্গাইলের মধুপুর থনায় হস্তান্তর করা হবে।

news24bd.tv কামরুল