লতিফ বিশ্বাস ও হাবিবে মিল্লাতকে জেলা আ.লীগ থেকে অব্যাহতি

লতিফ বিশ্বাস ও হাবিবে মিল্লাতকে জেলা আ.লীগ থেকে অব্যাহতি

অনলাইন ডেস্ক

সিরাজগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল লতিফ বিশ্বাস এবং ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক ডা. মো. হাবিবে মিল্লাতকে তাঁদের পদ থেকে অব্যাহতি দেওয়া হয়েছে।      

আজ রোববার বিকেলে কেন্দ্রীয় আওয়ামী লীগের দপ্তর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এই তথ্য জানানো হয়েছে।

সাবেক মৎস্য ও প্রাণিসম্পদমন্ত্রী আব্দুল লতিফ বিশ্বাস বর্তমানে জেলা পরিষদের চেয়ারম্যান হিসেবে দায়িত্ব পালন করছেন। এর আগে তিনি সিরাজগঞ্জ-৪ (বেলকুচি-চৌহালি) আসনের সংসদ সদস্য ছিলেন।

 

অপরদিকে ডা. হাবিবে মিল্লাত সিরাজগঞ্জ-২ (সদর-কামারখন্দ) আসনের সংসদ সদস্যের পাশাপাশি আওয়ামীপন্থী চিকিৎসকদের সংগঠন স্বাধীনতা চিকিৎসক পরিষদের (স্বাচিপ) কেন্দ্রীয় কমিটির সদস্য হিসেবে দায়িত্ব পালন করছেন।

কেন্দ্রীয় আওয়ামী লীগের সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, ‘আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের সভাপতির নির্দেশক্রমে ও সংগঠনের গঠনতন্ত্রের বিধি মোতাবেক বাংলাদেশ আওয়ামী লীগের সিরাজগঞ্জ জেলা শাখার সভাপতি আব্দুল লতিফ বিশ্বাস এবং ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক ডা. মো. হাবিবে মিল্লাত এমপিকে স্বীয় পদ থেকে অব্যাহতি প্রদান করেছে। ’

‘একই সঙ্গে পরবর্তীতে কাউন্সিল না হওয়া পর্যন্ত সিরাজগঞ্জ জেলা আওয়ামী লীগের সহসভাপতি অ্যাডভোকেট কে এম হোসেন আলীকে (হাসান) ভারপ্রাপ্ত সভাপতি এবং যুগ্ম সাধারণ সম্পাদক আবদুস সামাদ তালুকদারকে ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদকের দায়িত্ব প্রদান করেছে’, যোগ করা হয় বিজ্ঞপ্তিতে।