আন্ডারওয়ার্ল্ডে স্পর্শিয়া!

আন্ডারওয়ার্ল্ডে স্পর্শিয়া!

অনলাইন ডেস্ক

টেলিভিশন, ইউটিউব ছাপিয়ে এখন দর্শক ঝুঁকছে ওটিটি প্লাটফর্মে। আর সম্প্রতি আলোচনায় আসা দুই ওয়েব ফিল্ম ‘ট্রোল’ আর ‘জানোয়ার’ যেনো তারই আভাস দিলো। সেই ধারাবাহিকতায় আজ সিনেমাটিক প্লাটফর্মে মুক্তি পেতে যাচ্ছে আরও একটি নতুন ওয়েব ফিল্ম ‘ছক- দ্য মেজ’। ওয়েব ফিল্মে প্রথমবার জুটি বেঁধেছেন তাহসান খান ও অর্চিতা স্পর্শিয়া।

চলতি সময়ের আলোচিত অভিনেত্রী অর্চিতা স্পর্শিয়া। অভিনয় ও গ্ল্যামার দিয়ে এরইমধ্যে নিজেকে প্রমাণের চেষ্টা তিনি করছেন প্রতিনিয়ত। বিশেষ করে গেল বছরের শেষ সময়ে মুক্তি পাওয়া ‘নবাব এলএলবি’ ছবিতে তার অভিনয় দর্শকদের মুগ্ধ করে। শাকিব খানের সঙ্গে প্রথমবার এই ছবিতে অভিনয় করেন তিনি।

নতুন বছরেও স্পর্শিয়া পিছিয়ে নেই।

 news24bd.tv

চলতি মাসের শুরুর দিকে প্রকাশ হয় এই গ্ল্যামারকন্যার ওয়েব ফিল্ম ‘ছক’র ট্রেইলার। ‘ছকের বাইরে, দুনিয়া নাইরে; সবাই ছকের পুতুল’ এমনই এক স্লোগানে টিজারটি উন্মুক্ত হয়েছিল। এটি পরিচালনা করেন গোলাম সোহরাব দোদুল।


বিয়েতে গান বাজনা বন্ধ করে কুরআন তেলাওয়াত

বিয়ে করিনি গোপনও রাখিনি : মেহ্‌জাবীন

নগ্ন ভিডিও ছড়িয়ে তরুণীর দুই বিয়ে ভাঙ্গলেন ভণ্ড প্রেমিক

ফেরদৌস নয় তাজউদ্দীন হচ্ছেন রিয়াজ


টিজারটি দর্শকের মধ্যে দারুণ সাড়া ফেলে। তাহসানের পাশাপাশি এখানে দেখা যায় অন্য এক স্পর্শিয়াকে। অবশেষে আজ ওয়েব ফিল্মটি মুক্তি পাচ্ছে সিনেমাটিক অ্যাপে।

এই ছবিটি নিয়ে দারুণ আশাবাদী অভিনেত্রী। বেশ আত্মবিশ্বাসী সুরে স্পর্শিয়া বলেন, ট্রেইলারটি দর্শকরা দারুণভাবে গ্রহণ করেছে। এবার অপেক্ষার পালা শেষ হচ্ছে। ক্রাইম থ্রিলার গল্পের এই ফিল্মে দর্শকরা অন্যরকম উন্মাদনায় ভাসবে। তাহসান ভাইয়ের সঙ্গে এটি আমার প্রথম কাজ।

 এরমধ্য দিয়ে দর্শকের মনেও আমরা জায়গা করে নিতে পারবো বলে আশা করি। এর আগে এই অভিনেত্রী নিয়ামুল মুক্তার ‘কাঠবিড়ালি’ এবং অনন্য মামুনের ‘আবার বসন্ত’ ছবিতে অভিনয় করে দর্শকদের কাছে প্রশংসিত হন। অভিনয়ের বাইরে স্পর্শিয়ার ‘কচ্ছপ’ নামে একটি প্রযোজনা প্রতিষ্ঠান আছে।  

চলতি বছরে এখান থেকে বেশকিছু নির্মাণের পরিকল্পনা করছেন বলেও জানান। এদিকে ব্যবসায়ীর খাতায়ও নাম লিখিয়েছেন অভিনেত্রী। অনলাইনে পোশাক ব্যবসা শুরু করেছেন এই তারকা। সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে স্পর্শিয়ার ‘শেপ স্পর্শিয়া’ নামের পেজে মেয়েদের রাতের পোশাক পাওয়া যাবে।  

news24bd.tv

স্পর্শিয়া বলেন, আমার পেজে বিভিন্ন রকমের স্লিপওয়্যার পাওয়া যাবে। এটা আমার জন্য নতুন অভিজ্ঞতা। অভিনয়ের বাইরে এটিও ভালোভাবে পরিচালনা করতে পারবো বলে আশা রাখছি।

নির্মাতা গোলাম সোহরাব দোদুল গণমাধ্যমকে বলেন, গল্প-কাহিনি সম্পর্কে কিছুই বলতে চাই না। শুধু এটুক বলবো, এটা পুরোপুরি ক্রাইম-থ্রিলারধর্মী কন্টেন্ট। এখানে রোমান্সের কোনো সুযোগ নেই। পোস্টারে শাড়ি পরিহিত নারীটি স্পর্শিয়া। আন্ডারওয়ার্ল্ডের গল্পে দর্শকরা এক ভিন্ন তাহসানকে দেখবে। যেমনটা আগে দেখেনি।

৯০ মিনিটের এই সিনেমার শুটিং হয়েছে মানিকগঞ্জ, গাজীপুর ও ঢাকার বিভিন্ন স্থানে।   এ ছবিতে তাহসান ও স্পর্শিয়া ছাড়াও অভিনয় করেছেন দীপক সুমন, সজিব, প্রণীল প্রমুখ।

news24bd.tv/আলী