‘চুম্বন বা অন্তরঙ্গ দৃশ্যয়নের আগে একান্তে সময় কাটাই’

‘চুম্বন বা অন্তরঙ্গ দৃশ্যয়নের আগে একান্তে সময় কাটাই’

অনলাইন ডেস্ক

বলিউডের জনপ্রিয় অভিনেতা ইমরান হাশমি সিনেমার পর্দায় থাকা মানেই চুম্বন দৃশ্য থাকবেই। তার ক্যারিয়ারের শুরু থেকেই ভক্তরা 'সিরিয়াল কিসারে' হিসেবেই চেনে। 'আশিক বানায়া আপনে' সিনেমায় তনুশ্রী দত্তের সঙ্গে তার রসায়ন বেশ নজর কাড়ে সিনে প্রেমীদের।  

এদিকে চুম্বনের দৃশ্য নিয়ে ইমরান বলেন, ‘কোনো চুম্বন অথবা অন্তরঙ্গ নাচের দৃশ্য শুট করার আগে আমরা একে অপরের (নায়ক-নায়িকা) সঙ্গে অনেকটা সময় কাটাই।

আর আমরা প্রচুর কথা বলি। যখন দুজনের মনে হয় এই দৃশ্যের জন্য আমরা মানসিকভাবে পুরোপুরি প্রস্তুত, তখন সেই দৃশ্যটা করি। ছবির নায়িকার যদি কোনো বিষয়ে অস্বস্তি বা আপত্তি থাকে, তাহলে আমরা সেই দৃশ্য শুট করি না। ’

সম্প্রতি এক সাক্ষাৎকারে বলিউডের জনপ্রিয় এই অভিনেতা নিজের সিরিয়াল কিসার চরিত্র থেকে সরে যাওয়ার কথা জানান।

ভারতের জনপ্রিয় পত্রিকা বলিউড হাঙ্গামাকে দেয়া এক সাক্ষাৎকারে এমনটাই জানান তিনি। ইমরান হাশমি বলেন, ‘এখন সময় বদলে গেছে এবং আমার চরিত্রগুলো আগের থেকে অনেক বদলে গেছে। ’


শেবাগ-শচিনের জুটিই হারিয়ে দিল বাংলাদেশকে

সূরা কাহাফ তিলাওয়াতে রয়েছে বিশেষ ফজিলত

করোনার ভ্যাকসিন গ্রহণে বাধা নেই ইসলামে

নামাজে মনোযোগী হওয়ার কৌশল


এছাড়া ইমরান নিজের সিরিয়াল কিসার ইমেজ নিয়েও কথা বলেন। সাক্ষাৎকারের ভিডিওতে সাংবাদিক ফারিদন শাহরিয়ার মজা করে ইমরান হাশমিকে প্রশ্ন করেন, আপনাকে সিরিয়াল কিসার হিসেবে অভিনেত্রী ও ভক্তরা চেনেন।

news24bd.tv

উত্তরে মুচকি হেসে ইমরান বলেন, ‘করোনার কারণে এখন কোনো চুমুর দৃশ্য করব না। ’

এরপর হেসে বলেন, ‘সামনে হয়তো প্রয়োজন হলে করতে পারি। তবে সেটি করোনার পর। ’

২০০৩ সালে ‘ফুটপাত’ দিয়ে বলিউডে ক্যারিয়ার শুরু করেন ইমরান হাশমি। তবে ‘মার্ডার’ ছবির সানি চরিত্রটি জনপ্রিয়তা দিয়েছে তাকে। পরে দেখা যায়, সানির মতো চরিত্রেই তাকে দেখতে পছন্দ করেন দর্শক। ২০১১ সালের ছবি ‘ডার্টি পিকচার’-এর পর একটু একটু করে নিজেকে বদলাতে শুরু করে ইমরান।

news24bd.tv/আলী