‘চুম্বন বা অন্তরঙ্গ দৃশ্যয়নের আগে একান্তে সময় কাটাই’

অনলাইন ডেস্ক

‘চুম্বন বা অন্তরঙ্গ দৃশ্যয়নের আগে একান্তে সময় কাটাই’

বলিউডের জনপ্রিয় অভিনেতা ইমরান হাশমি সিনেমার পর্দায় থাকা মানেই চুম্বন দৃশ্য থাকবেই। তার ক্যারিয়ারের শুরু থেকেই ভক্তরা 'সিরিয়াল কিসারে' হিসেবেই চেনে। 'আশিক বানায়া আপনে' সিনেমায় তনুশ্রী দত্তের সঙ্গে তার রসায়ন বেশ নজর কাড়ে সিনে প্রেমীদের। 

এদিকে চুম্বনের দৃশ্য নিয়ে ইমরান বলেন, ‘কোনো চুম্বন অথবা অন্তরঙ্গ নাচের দৃশ্য শুট করার আগে আমরা একে অপরের (নায়ক-নায়িকা) সঙ্গে অনেকটা সময় কাটাই। আর আমরা প্রচুর কথা বলি। যখন দুজনের মনে হয় এই দৃশ্যের জন্য আমরা মানসিকভাবে পুরোপুরি প্রস্তুত, তখন সেই দৃশ্যটা করি। ছবির নায়িকার যদি কোনো বিষয়ে অস্বস্তি বা আপত্তি থাকে, তাহলে আমরা সেই দৃশ্য শুট করি না।’

সম্প্রতি এক সাক্ষাৎকারে বলিউডের জনপ্রিয় এই অভিনেতা নিজের সিরিয়াল কিসার চরিত্র থেকে সরে যাওয়ার কথা জানান। ভারতের জনপ্রিয় পত্রিকা বলিউড হাঙ্গামাকে দেয়া এক সাক্ষাৎকারে এমনটাই জানান তিনি। ইমরান হাশমি বলেন, ‘এখন সময় বদলে গেছে এবং আমার চরিত্রগুলো আগের থেকে অনেক বদলে গেছে।’


শেবাগ-শচিনের জুটিই হারিয়ে দিল বাংলাদেশকে

সূরা কাহাফ তিলাওয়াতে রয়েছে বিশেষ ফজিলত

করোনার ভ্যাকসিন গ্রহণে বাধা নেই ইসলামে

নামাজে মনোযোগী হওয়ার কৌশল


এছাড়া ইমরান নিজের সিরিয়াল কিসার ইমেজ নিয়েও কথা বলেন। সাক্ষাৎকারের ভিডিওতে সাংবাদিক ফারিদন শাহরিয়ার মজা করে ইমরান হাশমিকে প্রশ্ন করেন, আপনাকে সিরিয়াল কিসার হিসেবে অভিনেত্রী ও ভক্তরা চেনেন।

উত্তরে মুচকি হেসে ইমরান বলেন, ‘করোনার কারণে এখন কোনো চুমুর দৃশ্য করব না।’

এরপর হেসে বলেন, ‘সামনে হয়তো প্রয়োজন হলে করতে পারি। তবে সেটি করোনার পর।’

২০০৩ সালে ‘ফুটপাত’ দিয়ে বলিউডে ক্যারিয়ার শুরু করেন ইমরান হাশমি। তবে ‘মার্ডার’ ছবির সানি চরিত্রটি জনপ্রিয়তা দিয়েছে তাকে। পরে দেখা যায়, সানির মতো চরিত্রেই তাকে দেখতে পছন্দ করেন দর্শক। ২০১১ সালের ছবি ‘ডার্টি পিকচার’-এর পর একটু একটু করে নিজেকে বদলাতে শুরু করে ইমরান।

news24bd.tv/আলী

মন্তব্য

পরবর্তী খবর

করোনার ভয়ে ভারত ছাড়লো শাহরুখের পরিবার

অনলাইন ডেস্ক

করোনার ভয়ে ভারত ছাড়লো শাহরুখের পরিবার

ভারতে দিন দিন বেড়েই চলছে করোনা ভাইরাসে শনাক্ত ও মৃত্যুর সংখ্যা। প্রাণ বাঁচাতে অনেকেই ছেড়েছেন দেশ। সেই মিছিলে এবার যোগ দিলেন বলিউড বাদশাহ শাহরুখ খানের পরিবার।

এমন খবরই জানিয়েছে বিনোদনভিত্তিক সংবাদমাধ্যম পিংকভিলা।

সংবাদমাধ্যমটি বলছে, বুধবার রাতে নিউ ইয়র্কের উদ্দেশ্যে মুম্বাই ছাড়লেন শাহরুখ খানের স্ত্রী গৌরি খান ও ছেলে আরিয়ান খান। নিউইয়র্ক বিশ্ববিদ্যালয়ে পড়ালেখার কারণে আগে থেকেই যুক্তরাষ্ট্রে আছেন মেয়ে সুহানা খান। আর সেখানে সুহানার অ্যাপার্টমেন্টে উঠবেন তারা।


রাহমানিয়া মাদ্রাসায় রাজনীতি ঢোকান বাবা আজিজুল, দখল করে রাখেন ছেলে মাওলানা মামুনুল, অভিযোগ শিক্ষকদের

ফর্মুলা দেবে রাশিয়া, করোনার টিকা উৎপাদন করবে বাংলাদেশ

আরমানিটোলায় কেমিক্যাল গোডাউনের আগুনে বাড়লো নিহতের সংখ্যা

নিয়োগ দেবে আজকের ডিল ডটকম


গৌরি, আরিয়ান, সুহানা নিউইয়র্ক থাকলেও এখনো মান্নাতে অবস্থান করছেন আব্রাম খান ও শাহরুখ খান। তারা মুম্বাই ছাড়বেন কিনা এ ব্যাপারে স্পষ্ট কোনো তথ্য নেই। তবে অনেকেই ধারণা করছেন পরিবারের সঙ্গে নিরাপদে থাকার জন্য মার্কিন মুল্লুকে যেতেও পারেন বলিউড বাদশা।

news24bd.tv নাজিম

মন্তব্য

পরবর্তী খবর

বক্স অফিস কাঁপাতে আবারও ঈদে আসছে সালমান

অনলাইন ডেস্ক

বক্স অফিস কাঁপাতে আবারও ঈদে আসছে সালমান

বলিউডে ঈদ মানেই বক্স অফিসে বলিউড ভাইজানের রাজত্ব। প্রতি ঈদে নিয়ম করেই সালমান খানের ছবি মুক্তি পায়। কিন্তু সর্বশেষ দুই ঈদে করোনার কারনে হয়নি কোনও সিনেমার মুক্তি। সালমানের মত বিশ্বে তার কোটি কোটি বক্তও অধীর আগ্রহে ক্ষণ গুণছে বলিউড ভাইজানের নতুন ছবির জন্য। অবশেষে সেই অপেক্ষার অবসান হতে চলেছে সামনের ঈদে। এই ঈদে অর্থাৎ ১৩ মে থিয়েটারে মুক্তি পাচ্ছে সালমানের বহু প্রতীক্ষীত ছবি ‘রাধে: ইয়োর মোস্ট ওয়ান্টেড ভাই’। 

সরকারি সব রকম কোভিড প্রোটোকল মেনে বিশ্বব্যাপী প্রেক্ষাগৃহে মুক্তি পাবে এই ছবি। ভিউ পরিষেবা প্রদানের মাধ্যমে জি ফাইভ, জি প্লেক্সের পাশাপাশি, ডিটিএইচ অপারেটর্স ডিশ, ডি ২ এইচ, টাটাস্কাই এবং এয়ারটেল ডিজিটাল টিভিতে মুক্তি পাবে এই ছবি। আগামী ২২ এপ্রিল মুক্তি পাবে ছবির ট্রেলার।

ভারতে করোনায় হু হু করে বাড়ছে  করোনায় মৃতের সংখ্যা। এই পরিস্থিতিতে রাধের নির্মাতার থিয়েটারে মুক্তির পাশাপাশি, বাড়িতে বসে দেখার চিন্তাভাবনার কথা মাথায় রেখে এই সিদ্ধান্ত নিয়েছেন।

সালমান খান ফিল্মসের এক মুখপাত্র জানিয়েছেন, ‘সরকারি বিধি ও প্রোটোকল মেনে আমরা যতটা সম্ভব প্রেক্ষাগৃহে ছবিটি মুক্তি দিয়ে প্রেক্ষাগৃহের মালিকদের পাশে থাকতে চাই।’

‘রাধে: ইয়োর মোস্ট ওয়ান্টেড ভাই’ পরিচালনার দায়িত্বে প্রভুদেবা। ছবিতে সালমান ছাড়াও দিশা পাটানি, রণদীপ হুদা ও জ্যাকি শ্রফ গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন।

news24bd.tv/আলী

মন্তব্য

পরবর্তী খবর

হিরো আলম বললেন, এইটা মরুভূমি না, যমুনা নদীর চর

অনলাইন ডেস্ক

হিরো আলম বললেন, এইটা মরুভূমি না, যমুনা নদীর চর

একের পর এক গান গেয়ে মাতিয়ে দিচ্ছেন  আশরাফুল আলম ওরফে হিরো আলম। হিন্দি গান গেয়ে বেশ তোপের মুখে পড়লেও ‘বাবু খাইছো’ গান গেয়ে গায়ক হিসেবে আত্মপ্রকাশ করেন আলম।

এবার হিরো আলম গাইলেন আরবি গান। আরবীয়দের পোশাকে আচ্ছাদিত হয়ে মরুভূমির বুকে হেঁটে হেঁটে হিরো আলম গেয়ে যাচ্ছেন গান।

কেন এই গান? হিরো আলম বললেন, ‘রমজান মাস, তাই আরবি ভাষার গান গাওয়ার অনুরোধ করছে ভক্তরা, তাই গাইলাম আর কী।’ জানালেন, শিগগিরই গানটি মুক্তি পাবে।


মুহাম্মাদ (স.) এর জীবনের ঘটনাগুলো আমাকে আলোড়িত করে 

সকাল থেকে মার্কেট খুলেছেন রাজশাহীর ব্যবসায়ীরা

অনেকে মনে করে স্বামী-স্ত্রীর মধ্যে ৫/৬ বছরের গ্যাপ ভালো

৪ দিনের পর আবারও ৭ দিনের রিমান্ডে রফিকুল মাদানী

লকডাউনে মধ্যপ্রাচ্যের মরুভূমিতে যাওয়ার ব্যাপারে হিরো আলম বলেন, ‘না ভাই, এইটা মরুভূমি না। এই যমুনা নদীর চর। বগুড়ার সারিয়াকান্দিতে যমুনার চরে শুটিং করছি। অনেক লম্বা চর, মরুভূমির মতো লাগে। মানুষ তেমন বুঝবে না।’

হিরো আলমের আরবি গান দেখুন

news24bd.tv তৌহিদ

মন্তব্য

পরবর্তী খবর

সরকারের উচিত কারফিউ জারি করা: সুবর্ণা মুস্তাফা

অনলাইন ডেস্ক

সরকারের উচিত কারফিউ জারি করা: সুবর্ণা মুস্তাফা

অতিমারি করোনায় মৃত্যু ও শনাক্ত বাড়ছে দিনকে দিন। স্বাস্থ্য অধিদপ্তরের তথ্য অনুযায়ী আজকে করোনায় মৃত্যু শতক ছুই ছুই। সব দিক বিবেচনা করে অভিনেত্রী ও সংসদ সদস্য সুবর্ণা মুস্তাফা কড়া লকডাউন চাইলেন।

পরিস্থিতি নিয়ন্ত্রণ করা না গেলে প্রয়োজনে কারফিউয়ের পক্ষে তিনি।


মুহাম্মাদ (স.) এর জীবনের ঘটনাগুলো আমাকে আলোড়িত করে

সকাল থেকে মার্কেট খুলেছেন রাজশাহীর ব্যবসায়ীরা

অনেকে মনে করে স্বামী-স্ত্রীর মধ্যে ৫/৬ বছরের গ্যাপ ভালো

৪ দিনের পর আবারও ৭ দিনের রিমান্ডে রফিকুল মাদানী


বুধবার এক ফেইসবুক পোস্টে তিনি লেখেন, লকডাউন আরও জোড়ালোভাবে কার্যকর করা উচিত। আমরা এখনো মহামারির ভয়াবহতার মুখোমুখি হইনি, কিন্তু সেদিকেই যাচ্ছি। প্রয়োজনে সরকারের উচিত কারফিউ জারি করা। কারণ জীবন আগে।

করোনার সাম্প্রতিক ঢেউয়ে বিনোদন জগতের অনেকেই আক্রান্ত হয়েছেন। মারা গেছেন চিত্রনায়িকা কবরী, অভিনেতা মহসিন, কণ্ঠশিল্পী মিতা হকের মতো গুণী মানুষেরা। বর্তমানে চিকিৎসা নিচ্ছেন আলমগীর, ফরিদা পারভীন, চয়নিকা চৌধুরীসহ অনেকেই।

news24bd.tv তৌহিদ

মন্তব্য

পরবর্তী খবর

রাজনীতি থেকে বিনোদন সর্বত্র করোনার ছায়া

অনলাইন ডেস্ক

রাজনীতি থেকে বিনোদন সর্বত্র করোনার ছায়া

সংক্রমণের দ্বিতীয় ঢেউয়ের বড় ধাক্কা ভারতে। রাজনীতি থেকে বিনোদন, এমনকি খেলার জগতও এর বাইরে নয়।

করোনার দ্বিতীয় ঢেউয়ের কবলে এই মুহূর্তে দেশের ৪টি গুরুত্বপূর্ণ রাজ্য। মহারাষ্ট্র, দিল্লি, উত্তরপ্রদেশ, পশ্চিমবঙ্গ।

দেশের অর্থনৈতিক এবং বিনোদনের রাজধানী মহারাষ্ট্রের মুম্বই। রাজনৈতিক রাজধানী দিল্লি। দেশটির আলোচনার কেন্দ্রে যে বিধানসভা ভোট, তা চলছে পশ্চিমবঙ্গে। আর আয়তনে এবং অবস্থানে উত্তরপ্রদেশ বরাবরই আলোচনার কেন্দ্রে।

ভারতের খ্যাতনামা ব্যক্তিদের করোনা পরিস্থিতি নিয়ে করোনানামা প্রকাশ করেছে ভারতের পশ্চিমবঙ্গের সংবাদমাধ্যম আনন্দবাজার।

উত্তরপ্রদেশে করোনা আক্রান্ত স্বয়ং মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ। তবে তিনি অনেকটাই ভালো আছেন এখন। জ্বর নেই। অক্সিজেন মাত্রাও স্বাভাবিক। জানিয়েছেন যোগীর চিকিৎসকরা।

দিল্লিতে করোনা আক্রান্ত রাহুল গান্ধী, প্রাক্তন প্রধানমন্ত্রী মনমোহন সিং সহ একাধিক জনপ্রতিনিধি। এছাড়া টিকার জোড়া ডোজ নিয়েও আক্রান্ত হয়েছেন কংগ্রেস সংসদ শশী থারুর।

ভোট পরিস্থিতিতে পশ্চিমবঙ্গেও বিনোদন এবং রাজনৈতিক জগতে পড়েছে করোনার ছায়া।


আরও পড়ুনঃ


বাঙ্গি: বিনা দোষে রোষের শিকার যে ফল

'টিকায় কিছু হবে না, লাভ যা হওয়ার মদেই হবে'

৫৩ জন নাবিকসহ নিখোঁজ ইন্দোনেশিয়ার সাবমেরিন

ভিক্ষা করে হলেও অক্সিজেন সরবরাহের নির্দেশ ভারতে


গত বুধবার রাতে শ্বাসকষ্টের সমস্যা নিয়ে হাসপাতালে ভর্তি হয়েছেন তৃণমূল নেতা ও কামারহাটির বিধানসভা প্রার্থী মদন মিত্র। তার কোভিড নিউমোনিয়া ধরা পড়লেও মদনের অবস্থা স্থিতিশীল বলেই জানিয়েছেন চিকিৎসকরা।

এদিকে টলিউড অভিনেত্রী চৈতি ঘোষাল করোনা আক্রান্ত হয়েছিলেন। প্রদেশ কংগ্রেস সভাপতি অধীররঞ্জন চৌধুরীও করোনা আক্রান্ত হয়ে নিভৃতবাসে। তবে অধীর জানিয়েছেন, বাড়িতে থাকলেও প্রচারে তা বাধা সৃষ্টি করবে না, প্রয়োজনে অনলাইনে প্রচারণা চালিয়ে যাবেন তিনি।

news24bd.tv / নকিব

মন্তব্য

পরবর্তী খবর