চুয়েটে ভর্তির আবেদন শুরু ২৪ এপ্রিল, পরীক্ষা ১২ জুন

চুয়েটে ভর্তির আবেদন শুরু ২৪ এপ্রিল, পরীক্ষা ১২ জুন

অনলাইন ডেস্ক

চট্টগ্রাম প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (চুয়েট)-এ স্নাতক ১ম বর্ষ (লেভেল-১) ২০২০-২১ শিক্ষাবর্ষের সমন্বিত ভর্তি পরীক্ষা আগামী ১২ জুন অনুষ্ঠিত হবে। একইদিন খুলনা প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (কুয়েট) এবং রাজশাহী প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (রুয়েট)-এর ভর্তি পরীক্ষাও অনুষ্ঠিত হবে।

আগামী ২৪ এপ্রিল শনিবার সকাল ৯ টা থেকে অনলাইনে ভর্তি পরীক্ষার আবেদনপত্র গ্রহণ শুরু হবে। আবেদন করার শেষ সময় আগামী ৮ মে বিকাল ৫টা পর্যন্ত।

অনলাইনে আবেদনের লিংক : https://www.admissionckruet.ac.bd/

উল্লেখ্য, ভর্তি পরীক্ষায় অংশগ্রহণের জন্য আবেদনের যোগ্যতা ও অন্যান্য শর্তাবলী উপরোক্ত ওয়েবসাইট হতে জানা যাবে।

গত মঙ্গলবার দুপুরে চুয়েট, কুয়েট ও রুয়েট-এর ২০২০-২১ শিক্ষাবর্ষের সমন্বিত ভর্তি পরীক্ষা উপলক্ষে গঠিত কেন্দ্রীয় ভর্তি কমিটির সভাপতি ও চুয়েট পুরকৌশল বিভাগের অধ্যাপক ড. মো. রবিউল আলম এবং সদস্য সচিব ও চুয়েট পুরকৌশল বিভাগের অধ্যাপক ড. মো. মইনুল ইসলামের যৌথ স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তির মাধ্যমে এসব তথ্য জানানো হয়।

এছাড়া আগামী ২ জুন ভর্তি পরীক্ষায় অংশগ্রহণের জন্য যোগ্য প্রার্থীদের তালিকা প্রকাশ করা হবে। ভর্তি পরীক্ষা সংক্রান্ত বিস্তারিত তথ্যের জন্য কেন্দ্রীয় ভর্তি কমিটির সদস্য সচিব ও চুয়েট পুরকৌশল বিভাগের অধ্যাপক ড. মো. মইনুল ইসলাম (০১৮৪১-১১৯৯৬৬)-এর সাথে যোগাযোগ করা যেতে পারে।

news24bd.tv/আলী