বগুড়ায় করোনায় আরও ৩ জনের মৃত্যু, শনাক্ত ৫৬

বগুড়ায় করোনায় আরও ৩ জনের মৃত্যু, শনাক্ত ৫৬

Other

বগুড়ায় করোনায় শনাক্ত ও মৃতের সংখ্যা প্রতিদিনই বাড়ছে। গত ২৪ ঘণ্টায় বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় আরো ৩ জন মারা গেছেন।

মৃতদের মধ্যে দুই জন আব্বাসউদ্দিন(৭০) ও পারভীন (৫০) নওগাঁ জেলার এবং জয়পুরহাট জেলার আসাদুজ্জামান (৬৫)।

শনিবার বগুড়ার ডেপুটি সিভিল সার্জন ডাঃ মোস্তাফিজুর রহমান তুহীন বিষয়টি নিশ্চিত করে জানান, জেলায় গত ২৪ ঘণ্টায় ২৪৩টি নমুনার ফলাফলে নতুন করে ৫৬ জনের শরীরে করোনা শনাক্ত হয়েছে।

আক্রান্তের হার ২৩ দশমিক ০৪ শতাংশ। একই সময়ে সুস্থ হয়েছেন আরও ৪৬ জন।

নতুন আক্রান্ত ৫৬ জনের মধ্যে সদরের ৪১ জন, শেরপুরের ৭ জন, কাহালুর ৩ জন, সোনাতলায় ৩ জন এবং নন্দীগ্রামে ২ জন আক্রান্ত হয়েছেন। আগের দিন জেলায় ২৯৭ নমুনায় ১২৪ জন করোনায় আক্রান্ত হয়েছিলেন।

আরও পড়ুন


বিনা ভোটে কুমিল্লা-৫ আসনে এমপি হলেন হাশেম খান

পাত্র চেয়ে আজব বিজ্ঞাপন তরুণীর, অতঃপর যা ঘটল...

জাতীয় স্মৃতিসৌধে নতুন সেনাপ্রধানের শ্রদ্ধা

শিমুলিয়া-বাংলাবাজার ঘাটে যাত্রীদের উপচে পড়া ভিড়


ডা. তুহীন আরো জানান, ২৫ জুন শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজের পিসিআর ল্যাবে ২৩২টি নমুনায় ৫০ জনের এবং টিএমএসএস মেডিকেল কলেজের পিসিআর ল্যাবে ১১ নমুনায় ৬ জন করোনায় পজিটিভ হয়েছেন। এ নিয়ে জেলায় করোনায় আক্রান্ত হলেন ১৩ হাজার ৩৩২ জন এবং সুস্থতার সংখ্যা ১২ হাজার ৩৯০ জনে দাঁড়িয়েছে। এছাড়া নতুন করে ৩ জনের মৃত্যু হওয়ায় মোট মৃত্যুর সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ৩৭১ জন এবং বর্তমানে চিকিৎসাধীন ৫৭১ জন।

এদিকে করোনা বিস্তার রোধে বগুড়া সদর উপজেলা ও পৌর এলাকায় চলমান কঠোর বিধি নিষেধ আরো ৭ দিন বাড়িয়েছে জেলা প্রশাসক। পাশাপাশি ২৫ টি হাট বাজার উন্মুক্ত স্থানে বসানোর সিদ্ধান্ত নেওয়া হয়েছে।

news24bd.tv এসএম