ব্রাজিল-আর্জেন্টিনার ফাইনালের দিন ব্রাহ্মণবাড়িয়ার মাঠে থাকবে পুলিশ

ব্রাজিল-আর্জেন্টিনার ফাইনালের দিন ব্রাহ্মণবাড়িয়ার মাঠে থাকবে পুলিশ

অনলাইন ডেস্ক

কোপা আমেরিকায় ব্রাজিল-আর্জেন্টিনার ফাইনালকে কেন্দ্র করে ব্রাহ্মণবাড়িয়ায় যে কোন ধরনের অপ্রিতিকর ঘটনা এড়াতে বাড়তি নিরাপত্তা ব্যবস্থা থাকবে বলে জানিয়েছে পুলিশ।

শুক্রবার (৯ জুলাই) জেলার অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ ও প্রশাসন) মোল্লা মোহাম্মদ শাহীন এ তথ্য নিশ্চিত করেছেন।

এসময় তিনি বলেন, ব্রাজিল-আর্জেন্টিনা নিয়ে ইতিমধ্যেই ব্রাহ্মণবাড়িয়ায় পাল্টাপাল্টি হামলার ঘটনা ঘটেছে। ১১ জুলাই ভোর ৬টা থেকে কোপা আমেরিকার ফাইনাল অনুষ্ঠিত হবে।

এই খেলাকে কেন্দ্র করে জেলা পুলিশের পক্ষ থেকে অতিরিক্ত সতর্কতামূলক ব্যবস্থা গ্রহণ করার প্রস্তুতি নেয়া হয়েছে।

অতিরিক্ত পুলিশ সুপার আরও বলেন, খেলাটি যাতে বড় স্ক্রিনে, খোলা জায়গা, ক্লাব বা চায়ের দোকানে দেখার আয়োজন না করা হয় সেটি মাইকিং করে জানিয়ে দেয়া হবে। খেলার দিন ভোর ৫টা থেকে মাঠে থাকবে পুলিশের বিশেষ টিম। এছাড়াও জেলার ১১৬টি বিটে চারজনের দল করে মাঠে থাকবে পুলিশ।

আরও পড়ুন


নোয়াখালীতে করোনায় আরও ৩ জনের মৃত্যু, শনাক্ত ১৪২

আফগানিস্তান যুদ্ধে পরাজয় মেনে নিয়ে যা বললেন বাইডেন

খুলনায় গত ২৪ ঘণ্টায় সর্বোচ্চ মৃত্যুর রেকর্ড

সাতক্ষীরায় করোনায় ৮ জনের মৃত্যু, শনাক্ত ১১২


মোল্লা মোহাম্মদ শাহীন বলেন, খেলা শেষ হওয়ার পর কোনো অবস্থাতেই বিজয় মিছিল করা যাবে না। এ বিষয়ে আমরা স্থানীয় জনপ্রতিনিধিদের সহায়তা চাইবো।

এর আগে খেলা নিয়ে বিতর্কের জেরে গত ৬ জুলাই ব্রাহ্মণবাড়িয়া সদরের সাদেকপুর ইউনিয়নে নোয়াব মিয়া (৬০) নামের একজনকে মারধর করেন আর্জেন্টিনা সমর্থক জীবন মিয়ার লোকজন। এর জেরে একই দিন রাতে আর্জেন্টিনার সমর্থক জীবনের তিন সহযোগীকে বেধড়ক মারধর করেন ব্রাজিল সমর্থক রেজাউলের সহযোগীরা।

news24bd.tv এসএম