শেরপুরে ট্রলি-মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে শিশু নিহত

শেরপুরে ট্রলি-মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে শিশু নিহত

Other

শেরপুরের শ্রীবরদীতে ট্রলি ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে সুবাইতা (৯) নামে এক শিশু নিহত ও আরও ৩ জন আহত হয়েছেন। শনিবার  (১৭ জুলাই) দুপুরে উপজেলার ভেলুয়া ইউনিয়নের চরহাবর এলাকায় শেরপুর-ঝগড়ারচর সড়কে এই দুর্ঘটনা ঘটে।  

আহতরা হচ্ছে নিহত শিশুর পিতা জামালপুরের ইসলামপুর উপজেলার লাউদত্ত খানবাড়ির শহিদুর রহমান (৩৮), তাঁর স্ত্রী সুলতানা বেগম (৩২) ও ছেলে সিয়াম (৪)।  

তাদের মধ্যে সুলতানা বেগমকে গুরুতর অবস্থায় ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করা হয়েছে।

অন্যরা জেলা সদর হাসপাতালে প্রাথমিক চিকিৎসা নিয়েছেন।

জানা যায়, শহিদুর রহমান কিশোরগঞ্জ থেকে মোটরসাইকেলযোগে স্ত্রী ও ২ শিশু সন্তানকে নিয়ে ইসলামপুর উপজেলার লাউদত্ত খানবাড়ি গ্রামের বাড়ির উদ্দেশ্যে যাচ্ছিলেন।  

শনিবার দুপুর ২টার দিকে শেরপুর-ঝগড়ারচর সড়কের চরহাবর এলাকায় বিপরীত দিক থেকে আসা একটি ধানবোঝাই ট্রলির সাথে মোটর সাইকেলের মুখোমুখি সংঘর্ষ ঘটে।  

ওইসময় ট্রলির ধানের বস্তা মোটরসাইকেলের আরোহীদের ওপর পড়লে ধানের বস্তার চাপায় ঘটনাস্থলেই শিশু সুবাইতা মারা যায় এবং শহিদুর, তার স্ত্রী সুলতানা ও ছেলে সিয়াম আহত হয়।

এ ব্যাপারে শ্রীবরদী থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) ইস্কান্দার হাবিবুর রহমান বলেন, নিহত শিশুর লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য জেলা সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। পুলিশ ঘাতক ট্রলিটি আটক করেছে। তবে এর চালক পলাতক রয়েছে। ওই ঘটনায় থানায় একটি মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

আরও পড়ুন:


ঈদের পরে কঠোর লকডাউনের ২৩ নির্দেশনা

২৩ জুলাই থেকে কঠিন লকডাউন নিয়ে যা বললেন জনপ্রশাসন প্রতিমন্ত্রী

আজ যেসব এলাকায় ব্যাংক খোলা আছে

অভিনেতা নিলয় করোনায় আক্রান্ত


news24bd.tv / কামরুল