রায়পুরায় নির্বাচনী সহিংসতায় নিহতের সংখ্যা বেড়ে ৩
রায়পুরায় নির্বাচনী সহিংসতায় নিহতের সংখ্যা বেড়ে ৩

রায়পুরায় নির্বাচনী সহিংসতায় নিহতের সংখ্যা বেড়ে ৩

অনলাইন ডেস্ক

দ্বিতীয় দফার ইউপি নির্বাচনকে কেন্দ্র করে নরসিংদীর রায়পুরায় দুই প্রার্থীর সমর্থকদের মধ্যে সংঘর্ষের ঘটনায় নিহতের সংখ্যা বেঁড়ে দাঁড়িয়েছে ৩।  

বৃহস্পতিবার (১১ নভেম্বর) ভোরে বাঁশগাড়ী এলাকায় নির্বাচনকে কেন্দ্র করে এসব ঘটনা ঘটে। বর্তমানে পুরো এলাকায় আতঙ্ক বিরাজ করছে। তবে সংহিসংতায় হতাহত হলেও বাঁশগাড়ীতে ভোটগ্রহণ চলছে।

সংঘর্ষে নিহতরা হলেন- বাঁশগাড়ী গ্রামের হেকিম মিয়ার ছেলে মো. সালাউদ্দিন মিয়া (৩০), সোবহানপুর এলাকার আবদুল হকের ছেলে জাহাঙ্গীর হক (২৬) ও বটতলিকান্দী এলাকার সিরাজ মিয়ার ছেলে দুলাল মিয়া (৩০)। এর মধ্যে সালাউদ্দিন ও জাহাঙ্গীর রাশগাড়ী ইউনিয়নের স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী রাতুল হাসান জাকিরের সমর্থক। আর দুলাল বর্তমান চেয়ারম্যান ও নৌকার প্রার্থী আশ্রাফুল হকের সমর্থক।

এদিকে বেলা ১১টার দিকে জাল ভোট দেয়াকে কেন্দ্র করে জেলার রায়পুরা উপজেলার আমিরগঞ্জ ইউনিয়নের করিমগঞ্জ সরকারি প্রাথমিক বিদ্যালয়ে ব্যাপক সংঘর্ষ ও মারামারির ঘটনা ঘটে। এতে সাইফুল নামে একজনের মাথা ফেটে যায়। এবং বেশ কয়েকজন আহত হন। খবর পেয়ে পুলিশ এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

বাঁশগাড়ী পুলিশ ক্যাম্পের ইনচার্জ ইউসুফ মিয়া ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

নরসিংদী সদর ও রায়পুরা উপজেলার ১২ ইউনিয়নে ভোটগ্রহণ চলছে। এরমধ্যে রায়পুরায় ১০টি ও নরসিংদী সদরে দুটি ইউনিয়নের ১১৫ ভোটকেন্দ্রে ভোটগ্রহণ চলছে।

আরও পড়ুন


বিএনপি এদেশে নষ্ট রাজনীতির হোতা: ওবায়দুল কাদের

news24bd.tv এসএম