ছিনতাই যাওয়া চিনি মিললো শ্রমিক লীগ নেতার গুদামে!

ছিনতাই যাওয়া চিনি মিললো শ্রমিক লীগ নেতার গুদামে!

অনলাইন ডেস্ক

রংপুরের মিঠাপুকুরে এক শ্রমিক লীগ নেতার গোডাউন থেকে ছিনতাই হওয়া ১৭৯ বস্তা চিনি উদ্ধার হয়েছে।  উদ্ধার চিনির বাজার মূল্য ১১ লাখ টাকা। বুধবার বিকেলে উপজেলা সদরের বাজারে ব্যক্তি মালিকানাধীন গুদাম থেকে এসব চিনি উদ্ধার করা হয়। ঘটনার সাথে জড়িত থাকার অভিযোগে চিনি বহনকারী ট্রাক চালক ও সহকারীকে আটক করেছে পুলিশ।

উপজেলা শ্রমিক লীগের সদস্য মমিনুল ইসলাম পলাতক রয়েছেন।  

পুলিশ ও চিনির মালিক সূত্রে জানা গেছে , ২০ নভেম্বর নরসিংদী থেকে ৩শ ২০বস্তা চিনি চন্দ্রপুরী ট্রান্সপোর্টের মাধ্যমে ঠাকুরগাঁয়ের জাকারিয়া ট্রেডার্সে পৌঁছানোর জন্য ট্রাকযোগে (ট্রাক নম্বর ঢাকা মেট্রো-ট-২০-০৪৪৭) পাঠানো হয়। কিন্তু নির্দিষ্ট সময়ে চিনি গন্তব্যস্থলে না পৌঁছালে জাকারিয়া ট্রেডার্সের মালিক হোসাইন জাকারিয়া ট্রাক চালক নাজমুল হকের সাথে মুঠোফোনে যোগাযোগ করেন। তখন চালক তাকে জানান, টাঙ্গাইলে ট্রাক বিকল হয়ে পড়েছে।

মেরামত করে রওনা দেবো।

আরও পড়ুন:

ঢাবির গ ইউনিটের ফল প্রকাশ, ৭৮ শতাংশই ফেল

বুলগেরিয়ায় বাসে আগুন লেগে নিহত ৪৬

মালয়েশিয়ায় বাংলাদেশিসহ আটক ১২৯


 

এজন্য তিনি জাকারিয়ার নিকট বিকাশের মাধ্যমে ৭ হাজার টাকা নেন। টাকা দেওয়ার পরেও পাঠানো চিনি না পৌঁছায় আবারো যোগাযোগ করা হলে চালকের মুঠোফোন বন্ধ পাওয়া যায়। পরবর্তীতে গত মঙ্গলবার রাতে ট্রাকচালক নাজমুল হক সাদুল্ল্যাপুর উপজেলার ধাপেরহাট পুলিশ তদন্ত কেন্দ্রে গিয়ে জানান, তার ট্রাক আটক করে ৩শ ২০বস্তা চিনি ছিনতাই করা হয়েছে। চালকের কথায় সন্দেহ হলে পুলিশ তাকে আটক করে জিজ্ঞাসাবাদ করেন।  

মিঠাপুকুর থানার ওসি মোস্তাফিজার রহমান জানান, চিনির মালিক হোসাইন জাকারিয়া প্রতারণার মাধ্যমে আত্মসাতের অভিযোগে মামলা করেছেন।  

news24bd.tv/আলী