চাচাতো ভাইকে কুপিয়ে কারাগারে পুলিশের এসআই

পুলিশের এসআই মোহাম্মদ উল্যা রিপন

চাচাতো ভাইকে কুপিয়ে কারাগারে পুলিশের এসআই

লক্ষ্মীপুর প্রতিনিধি: 

লক্ষ্মীপুরের রামগঞ্জে বাড়ীতে ছুটিতে এসে চাচাতো ভাইকে কুপিয়ে হত্যার চেষ্টা করে পুলিশের নোয়াখালী পুলিশ লাইনন্স রিজাব পুলিশের এসআই মোহাম্মদ উল্যা রিপন।  এই ঘটনায় মামলা হলে আদালত এসআই মোহাম্মদ উল্যা রিপনকে কারাগারে প্রেরণ করে।

মঙ্গলবার সন্ধ্যায় রামগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এমদাদুল হক বিষয়টি নিশ্চিত করেন। এর আগে তাকে সাময়িক বরখাস্ত করে পুলিশ হেফাজতে নিয়ে লক্ষ্মীপুর আদালতে সোপর্দ করা হয়।

জানা যায়, রামগঞ্জ উপজেলার লামচর ইউনিয়নের দাসপাড়া গ্রামে ১৯ মার্চ দুপুরে পুকুরের মাছ ভাগ ভাটোয়ারাকে কেন্দ্র করে দু’পক্ষের মধ্যে বাকবিতন্ডা হয়। এর জের ধরে নোয়াখালী জেলায় কর্মরত পুলিশের এসআই মোহাম্মদ উল্যা রিপন তার জেঠাতো ভাই শহীদ উল্যাকে চাপাতি দিয়ে এলোপাতাড়ি কুপিয়ে গুরুতর জখম করে। বর্তমানে শহীদ উল্লাহ ঢাকায় চিকিৎসাধীন রয়েছেন ।  

এ ঘটনায় আহত শহীদ উল্লাহর ছেলে মো. সাইফুল ইসলাম ওই পুলিশ সদস্যসহ ৫জনকে আসামী করে রামগঞ্জ থানায় মামলা করেন।

এ ঘটনা জানাজানির পর অভিযুক্ত পুলিশ সদস্য রিপনকে নোয়াখালী জেলা পুলিশ সুপার সাময়িক বরখাস্ত করে পুলিশ হেফাজতে পাঠান। পরে ২১ মার্চ আদালতে প্রেরণ করলে তার জামিন না মঞ্জুর করে কারাগারে প্রেরণ করেন বিচারক। এ মামলায় আমানত উল্লাহ নামের অপর এক অভিযুক্তকেও কারাগারে প্রেরণ করা হয়েছে বলে জানা যায়।

news24bd.tv/আলী