ইফতারি খেয়ে ৯ বিচারকসহ অসুস্থ ৩০, গ্রেফতার ৩

সংগৃহীত ছবি

ইফতারি খেয়ে ৯ বিচারকসহ অসুস্থ ৩০, গ্রেফতার ৩

পাবনা প্রতিনিধি

পাবনায় ইফতারির খাবার খেয়ে চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট (সিজেএম) গোলাম কিবরিয়াসহ নয় বিচারক এবং তাদের পরিবারের অন্তত ৩০ জন অসুস্থ হয়েছেন। এ ঘটনায় নিরাপদ খাদ্য আইন ২০১৩ এর ৩৩ ধারায় মামলা দায়েরের পর পুলিশ কাশমেরী নামে শহরের একটি রেষ্টুরেন্ট মালিক, ম্যানেজারসহ তিনজনকে গ্রেফতার করেছে। গ্রেফতারকৃতরা হলো, শহরের রূপকথা রোডের কাশমেরী হোটেলের স্বত্ত্বাধিকারী হাসানুর রহমান রনি, ম্যানেজার সাব্বির হোসেন ও নাজমুস সাদাত মাসুদ।

পাবনার অতিরিক্ত পুলিশ সুপার মাসুদ আলম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, বুধবার (২০ এপ্রিল) সন্ধ্যায় পাবনা চীফ জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট কোর্টের একজন বিচারকের বিদায় অনুষ্ঠান উপলক্ষে বিদায় সম্বর্ধনা ও ইফতারের আয়োজন করা হয়।

ঐ অনুষ্ঠানে চীফ জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেটের অধীনস্থ আদালতের ৯ বিচারক ও তাদের পরিবারের সদস্যরা উপস্থিত ছিলেন।

শহরের কাশমেরি হোটেল থেকে আনা ইফতারির এবং বিরিয়ানী খেয়ে একে একে সবাই অসুস্থ হয়ে পড়েন।  বৃহস্পতিবার রাতে তাদের মধ্যে ৬ জনকে পাবনার একটি বেসরকারী ক্লিনিকে চিকিৎসা ও পরীক্ষা নিরীক্ষা করা হয়। অন্যরা নিজ নিজ বাসায় চিকিৎসা নিচ্ছেন।

এ ঘটনায় পাবনা সদর থানায় নিরাপদ খাদ্য আইন ২০১৩ এর ৩৩ ধারায় মামলা দায়ের ও ওয়ারেন্ট জারি করা হয়।

পাবনা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আমিনুল ইসলাম জুয়েল জানান, ওয়ারেন্ট প্রাপ্তির পর পুলিশ বৃহস্পতিবার রাতে ঐ রেষ্টুরেন্ট মালিক, ম্যানেজারসহ তিনজনকে গ্রেফতার করা হয়েছে।
news24bd.tv/আলী

সম্পর্কিত খবর