বৈধ কাগজপত্র থাকলেই হেলমেট উপহার!

মোটরসাইকেল চালককে হেলমেট পরিয়ে দিচ্ছেন সাংসদ শফিকুল ইসলাম শিমুল।

বৈধ কাগজপত্র থাকলেই হেলমেট উপহার!

নাটোর প্রতিনিধি

প্রতিদিন নাটোর শহরের ছায়াবানী হলের সামনে চলে মোটরসাইকেলের বৈধ কাগজপত্র ও ড্রাইভিং লাইসেন্স  চেকিং। এই পথ দিয়ে তাই কমে গেছে মোটরসাইকেল চলাচলের সংখ্যা। শনিবার বেলা ১২টায় হঠাৎ করেই ওই চেকিং পয়েন্টে হাজির হন নাটোর-২ আসনের সাংসদ আলহাজ্ব শফিকুল ইসলাম শিমুল। কিছুক্ষণ পর দেখা গেল ট্রাফিক পুলিশের আগত মোটরসাইকেল চালকদের কাগজপত্র চেক করতে।

যাদের কাছে বৈধ কাগজপত্র ও ড্রাইভিং লাইসেন্স পাওয়া গেল, তাদের ফুল ও একটি করে হেলমেট দিলেন সাংসদ আলহাজ্ব শফিকুল ইসলাম শিমুল।

ট্রাফিক সপ্তাহ-২০১৮ উপলক্ষে জনসাধারণের সচেতন করার অংশ হিসেবে আইন মেনে গাড়ি চালানোর পুরস্কার হিসেবে অভিনব এ কর্মসূচি পালন করেন সাংসদ শিমুল। শহরের ছায়াবানী ও মাদ্রাসামোড় এলাকায় মোটরচালকদের উপহার হিসেবে ১০০ জনকে এই হেলমেট দেন তিনি।

শিমুল বলেন, ‘চলতি ট্রাফিক সপ্তাহে আইনের প্রতি শ্রদ্ধা দেখিয়ে মানুষজন বৈধ কাগজপত্র সহকারে রাস্তায় চলাচল করছে।

এটি ভালো দিক। আইন মানার পুরস্কার হিসেবে তাদের হেলমেট উপহার দিয়েছি। ’

এসময় জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক সৈয়দ মত্তোজা আলী বাবলু, নাটোর জেলা মহিলা লীগের সাধারণ সম্পাদক বিউটি খাতুন , যুব ও ক্রীড়া সম্পাদক মাসুদুর রহমান, ছাত্রলীগ সাধারণ সস্পাদক রিয়াজুল ইসলাম মাসুম, ক্রীড়া সম্পাদক মাসুদুর রহমান মাসুদ, জেলা পরিষদ সদস্য এডভোকেট  আঞ্জুয়ারা রত্না,  সাবেক কাউন্সিলর জাহিদুর রহমান জাহিদ, শহর ট্রাফিক পুলিশের পরিদর্শক বিকর্ণ কুমার চৌধুরী, খান মিনহাজ উদ্দীন তোহামিসহ অনান্যরা উপস্থিত ছিলেন।

(নিউজ টোয়েন্টিফোর/নাসিম/তৌহিদ)

সম্পর্কিত খবর