বখাটে অভির আত্মসমর্পণ

পুলিশি হেফাজতে বখাটে অভি

বখাটে অভির আত্মসমর্পণ

নিউজ টোয়েন্টিফোর ডেস্ক

বগুড়ায় প্রেমের প্রস্তাবে রাজি না হওয়ায় কলেজ ছাত্রীকে তুলে নিয়ে গোপনাঙ্গে ছুরিকাঘাত করা কাওসার অভি (২২) আত্মসমর্পণ করেছে। টানা তিনদিন পালিয়ে থাকার পর গত রাতে স্বেচ্ছায় ধরা দেয় অভি।

বগুড়া জেলা পুলিশ সুপার (এসপি) আলী আশরাফ ভূইয়া বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেন, বখাটে অভি এখন পুলিশি হেফাজতে।

তাকে জিজ্ঞাসাবাদ করা হবে। এর আগে শনিবার অভিকে ধরতে রাতভর অভিযান চালিয়েছে পুলিশ।

অভির মা ইয়াসমিন আলম জানান, আইনের প্রতি শ্রদ্ধা রেখে অভিকে পুলিশের হাতে তুলে দিয়েছি। ছেলের অপরাধের শাস্তি হওয়া দরকার।

কাওসার অভি বগুড়া শহর যুবলীগের সভাপতি মাহফুজুর রহমান জয়ের ছেলে এবং জেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক মঞ্জুরুল আলম মোহনের ভাতিজা।  

জানা যায়, বগুড়া শহরতলির পালশা বিদ্যুৎনগর এলাকার জাহিদুর রহমানের মেয়ে বগুড়া সরকারি মুজিবুর রহমান মহিলা কলেজে উচ্চ মাধ্যমিক প্রথম বর্ষে পড়ে। লেখাপড়ার পাশাপাশি শহরের বাদুড়তলায় রূপছাড়া বিউটি পার্লারে বিউটিশিয়ানের কাজ শেখে সে। বাড়ি থেকে কলেজে যাতায়াতের পথে অভি তাকে উত্ত্যক্ত করতো। প্রায়শই প্রেমের প্রস্তাব দিতো। এতে সাড়া না দেয়ায় ক্ষিপ্ত হয় অভি।

গেল ৩০ আগস্ট অভি ও তার ৩ সঙ্গী বাদুড়তলায় ওই বিউটি পার্লারে যায়। সেখান থেকে তাকে তুলে কাটনারপাড়ার একটি বাড়িতে নেয়া হয়। সেখানে আবারও প্রেম প্রস্তাব প্রত্যাখ্যান করলে অভি ক্ষিপ্ত হয়ে ওই ছাত্রীকে মারধর এবং গোপনাঙ্গে ছুরিকাঘাত করে। এরপর হুমকি দিয়ে বাড়ি থেকে বের করে দেয়া হয়।  

পরে স্থানীয়রা তাকে নামাজগড় এলাকার ক্লিনিকে এবং পরে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল (শজিমেক) কলেজ হাসপাতালে নেয়া হয়।

পরশু (১ সেপ্টেম্বর) বিকেলে ওই ছাত্রীর বাবা জাহিদুর রহমান সদর থানায় অভি ও তার ৩ সহযোগীর বিরুদ্ধে মামলা করেন।

 

অরিন/নিউজ টোয়েন্টিফোর 

সম্পর্কিত খবর