‌‌‘সকালে উঠে দেখবেন ক্ষমতা নাই’

বিএনপির ভাইস-চেয়ারম্যান ও কৃষকদলের সাধারণ সম্পাদক শামসুজ্জামান দুদু

‌‌‘সকালে উঠে দেখবেন ক্ষমতা নাই’

নিউজ টোয়েন্টিফোর ডেস্ক

বিএনপির ভাইস-চেয়ারম্যান ও কৃষকদলের সাধারণ সম্পাদক শামসুজ্জামান দুদু বলেছেন, ‘মিথ্যা ও সাজানো মামলায় নেতাকর্মীদের যেভাবে গ্রেপ্তার করা হচ্ছে, এখন আমাদের ঘুরে দাঁড়াতেই হবে। ঘুরে দাঁড়ানো ছাড়া কোনো উপায় নাই।

তিনি বলেন, যদি দাঁড়াতে না পারি মায়ের কাছে অপরাধী হয়ে যাব, আমাদের নেতা তারেক রহমান, গণতন্ত্র এবং স্বাধীনতার কাছে অপরাধী হয়ে যাব। সেজন্য সবাইকে অনুরোধ করি সবাই এক জায়গায় হোন, প্রস্তুতি নিন।

শনিবার ঢাকা রিপোর্টার্স ইউনিটির সাগর-রুনী মিলনায়তনে জাতীয়তাবাদী ফোরাম আয়োজিত বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার মুক্তি, ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের সাজা বাতিল এবং যুগ্ম-মহাসচিব হাবিব-উন নবী খান সোহেলের নি:শর্ত মুক্তির দাবিতে এক প্রতিবাদ সভায় প্রধান আলোচকের বক্তব্যে তিনি এসব কথা বলেন।

বিএনপির এই শীর্ষনেতা বলেন, ‘কোর্ট সর্বোচ্চ বিচারালয় এটা আমরা মনে করি। সর্বোচ্চ বিচারালয় উপরে বসে আছেন আমাদের সৃষ্টিকর্তা। তিনি সব দেখছেন।

তার বিচারের রায় যখন হবে, আপনারা (আ.লীগের নেতারা) জানেন না সে রায় কতটা ভয়ঙ্কর। আপনাদেরকে হুমকি দিচ্ছি না। হুঁশে আসেন, আপনারা ক্ষমতায় আছেন আমরাও ক্ষমতায় ছিলাম। ক্ষমতা বায়োবীয়, এক সকালে উঠে দেখবেন ক্ষমতা নাই। জনগণ আপনাদের সঙ্গে নাই। সেই জন্য বলছি, একটি ভালো নির্বাচন দেন।

সাম্প্রতিক সময়ে স্বাস্থ্য মন্ত্রী মো. নাসিমের দেওয়া বক্তব্যের কড়া সমালোচনা করে শামসুজ্জামান দুদু বলেন, ‘নাসিম সাহেব বলছেন, বিএনপি সন্ত্রাসী সংগঠন। বিএনপিকে এখন নিষিদ্ধ করা যায়। নাসিম সাহেব আগামী নির্বাচনে বুঝতে পারবেন কে কাকে নিষিদ্ধ করে’।

আয়োজক সংগঠনের আহবায়ক আত্তারুজ্জামান বাচ্চুর সভাপতিত্বে প্রতিবাদ সভায় বিএনপির স্থায়ী কমিটির সদস্য নজরুল ইসলাম খান, মহিলা দলের সাধারণ সম্পাদিকা সুলতানা আহমেদ, তাঁতী দলের সহ-সভাপতি জাহাঙ্গীর আলম মিন্টু, জিনাফের সভাপতি লায়ন মিয়া মো. আনোয়ার প্রমুখ বক্তব্য দেন।

(নিউজ টোয়েন্টিফোর/তৌহিদ)

সম্পর্কিত খবর