রাঙামাটিতে কাঠভর্তি ট্রাকসহ আটক ২

ট্রাকভর্তি অবৈধ কাঠসহ আটকরা।

রাঙামাটিতে কাঠভর্তি ট্রাকসহ আটক ২

রাঙামাটি প্রতিনিধি

রাঙামাটিতে অবৈধভাবে কাঠ পাচারকালে দুই যুবককে আটক করেছে যৌথবাহিনী। আটকরা হলেন- মো. সিরাজ (২২) ও মো. আব্দুল আজিজ (১৭)। তারা উভয়ে চট্টগ্রামের রাঙ্গুনিয়া উপজেলার রানীরহাট এলাকার বাসিন্দা। সোমবার সকালে রাঙামাটি শহরের রূপনগর টিভি সেন্টার এলাকা থেকে তাদের আটক করা হয়।

একই সঙ্গে আটক করা হয় করা কাঠভর্তি ট্রাক।

সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে, রাঙামাটি শহরের রূপনগর টিভি সেন্টার এলাকায় (চট্টমেট্টো-ট ১১-০৮৭১) নামে একটি ট্রাকে করে অবৈধভাবে কাঠ পাচারের করছে কয়েকজন অসাধু ব্যবসায়ী এমন খবরের ভিত্তিতে অভিযানে নামে যৌথবাহিনীর একটি দল। চলন্ত গাড়ির গতিরোধ করে রূপনগর এলাকায় কাঠ ভর্তি ট্রাকটি আটক করা হয়। যৌথবাহিনীর উপস্থিতি টের পেয়ে চালক গাড়ির জানালা দিয়ে পালিয়ে যায়।

এসময় চালকের সঙ্গে থাকা ট্রাকের হেল্পার সিরাজ ও আব্দুল আজিজ পালানোর চেষ্টা করলে যৌথবাহিনীর সদস্যদের হাতে আটক হয়। পরে তাদের জিজ্ঞাসাবাদের পর কাঠ ও আটক ব্যক্তিদের রাঙামাটি দক্ষিণ বন বিভাগে হস্তান্তর করে যৌথবাহিনী।

রাঙামাটি দক্ষিণ বন বিভাগের কর্মকর্তা মো. মাহবুবুর আলম বলেন, যৌথবাহিনী ছিড়াই করা সেগুন ও গুদা কাঠভর্তি ট্রাকসহ দুইজনকে আটক করা হয়েছে। আটক কাঠের মূল্য প্রায় ৭/৮ লাখ টাকা। অবৈধভাবে কাঠ পাচারের অভিযোগে আটক দুব্যক্তির বিরুদ্ধে বন আইনে মামলা করা হয়েছে।

(নিউজ টোয়েন্টিফোর/মুমু/তৌহিদ)

এই রকম আরও টপিক

সম্পর্কিত খবর