টিভি দেখতে গিয়ে প্রতিবন্ধী তরুণী ধর্ষিত

প্রতিবন্ধী তরুণী ধর্ষিত

টিভি দেখতে গিয়ে প্রতিবন্ধী তরুণী ধর্ষিত

নাটোর প্রতিনিধি

নাটোরের বড়াইগ্রামে আদালতে মামলা দায়ের করায় ধর্ষক ও তার পরিবারের সদস্যদের হুমকির মুখে চরম নিরাপত্তাহীনতায় ভূগছে নির্যাতিত প্রতিবন্ধী তরুণী ও তার স্বজনেরা।

জানা যায়, গত ২ মার্চ দুপুরে জোনাইল ইউনিয়নের চরগোবিন্দপুর গ্রামের হাবিবুর রহমানের ছেলে আশরাফুল ইসলামের বাড়িতে টিভি দেখতে যায় তার প্রতিবন্ধী এক তরুণী। এ সময় বাড়িতে কেউ না থাকার সুযোগে আশরাফুল তাকে ধর্ষণ করে। এ ঘটনায় গ্রাম্য প্রধানেরা সালিশে সমাধানের আশ্বাস দিয়ে কয়েকদিন অতিবাহিত করেন।

পরে গ্রাম্য প্রধানদের বাধা অমান্য করে নির্যাতিতা তরুণীর মা নাটোর নারী ও শিশু আদালতে মামলা দায়ের করেন। মামলা দায়েরের পর আশরাফুল বেশ কয়েকদিন পলাতক থাকলেও গত এক সপ্তাহ ধরে এলাকায় ফিরে এসে মামলা প্রত্যাহারের জন্য হুমকি দিচ্ছে। একই সঙ্গে আশরাফুলের পরিবারের সদস্যরাও প্রতিবন্ধী তরুণী ও তার বাবা-মাকে মামলা তুলে নেওয়ার জন্য চাপ দিচ্ছে। অন্যথায় তাদের দেখে নেওয়ার হুমকি দিচ্ছেন তারা।

এ অবস্থায় ধর্ষিতা প্রতিবন্ধী তরুণী ও তার বাবা-মা চরম নিরাপত্তাহীনতার মধ্যে দিন কাটাচ্ছে।

এ ব্যাপারে অভিযুক্ত আশরাফুল ইসলামের সঙ্গে কথা বললে তিনি জানান, আমার বিরুদ্ধে যে অভিযোগ তোলা হয়েছে, তা সঠিক নয়। তারা মিথ্যা মামলা দিয়ে আমাকে হয়রানি করছে। তবে মামলা তুলে নেওয়ার জন্য হুমকি দেওয় প্রসঙ্গে তিনি কোনো সদুত্তর দিতে পারেননি।

(নিউজ টোয়েন্টিফোর/নাসিম/তৌহিদ)

সম্পর্কিত খবর