স্ত্রীকে শ্বাসরোধে হত্যা করে বিষপানে স্বামীর আত্মহত্যা

প্রতীকী ছবি

স্ত্রীকে শ্বাসরোধে হত্যা করে বিষপানে স্বামীর আত্মহত্যা

নিউজ টোয়েন্টিফোর ডেস্ক

সিদ্ধিরগঞ্জে স্ত্রীকে শ্বাসরোধ করে হত্যার পর আত্মহননের চেষ্টাকারী স্বামীকে আটক করে পুলিশ। পরে চিকিৎসাধীন অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে বিকালে তারও মৃত্যু হয়। সোমবার সকালে সিদ্ধিরগঞ্জের শিমরাইল উত্তরপাড়ায় এ ঘটনা ঘটে। নিহত স্ত্রীর নাম মীম আক্তার (২২)।

তিনি সুনামগঞ্জের ধর্মপাশা থানার হলুদিয়াকান্দি গ্রামের ইদ্রিস আলীর মেয়ে। ঘাতক স্বামীর নাম রেজাউল করিম (২৭) জামালপুরের সদর থানাধীন শ্রীবাড়ি গ্রামের জামালউদ্দিনের ছেলে।

নিহত মীম আক্তারের বড় ভাই জাহাঙ্গীর আলম জানান, তিন বছর পূর্বে দুজন প্রেম করে বিয়ে করেন। বিয়ের পর নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জের শিমরাইল উত্তরপাড়া এলাকায় থাকতেন।

২-৩ দিন আগে শিমরাইল উত্তরপাড়া ওয়াসিম মিয়ার ভাড়াবাড়িতে ওঠেন তারা। বিয়ের পর থেকেই তাদের ঝগড়া-বিবাদ লেগেই থাকত।

নারায়ণগঞ্জের অতিরিক্ত পুলিশ সুপার (সার্কেল-এ) অতিরিক্ত পুলিশ সুপার মো. শরফুদ্দিন জানান, পারিবারিক কলহের জেরে রোববার রাত থেকে সোমবার সকাল পর্যন্ত কোনো এক সময়ে মীমকে ঘরের ভেতরে শ্বাসরোধে হত্যা করে রেজাউল। স্ত্রীকে হত্যার পর রেজাউল তার বাবাকে ফোন করে হত্যার কথা স্বীকার করে। তার বাবাকে পালিয়ে যেতে পরামর্শ দেয়। এরপর সে নিজেও বিষপান করে আত্মহত্যার চেষ্টা করে। পরে রেজাউলের বাবা মো. জামালউদ্দিন ঘটনাস্থলে এসে ছেলের বউয়ের লাশ দেখতে পেয়ে পুলিশে খবর দেন।

এদিকে রেজাউল স্থানীয় সুগন্ধা ক্লিনিকে চিকিৎসা নিচ্ছিল। খবর পেয়ে সোমবার দুপুরে সিদ্ধিরগঞ্জ থানার উপ-পরিদর্শক (এসআই) মোজাম্মেল ওই ক্লিনিক থেকে তাকে আটক করে চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায়। ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় সোমবার বিকাল পাঁচটায় রেজাউল করিম মারা যান। পুলিশ নিহত মীমের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নারায়ণগঞ্জ জেনারেল হাসাপাতাল মর্গে পাঠায়।

(নিউজ টোয়েন্টিফোর/তৌহিদ)

সম্পর্কিত খবর